বিনোদন
Trending

নেই কোনও জাঁকজমক, চুপি চুপি বিয়ে করলেন মানালি-অভিমন্যু, দেখুন বিয়ের এ্যালবাম

করোনা আবহে এবার টলিউডে বাজলো সানাই। দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী মানালি দে। পরিচালক-চিত্রনাট্যকার অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে অবশেষে বিয়েটা সেরেই ফেললেন মানালি।

অনেকদিন ধরেই প্রেম করছেন টলিউড অভিনেত্রী মানালি দে এবং পরিচালক-চিত্রনাট্যকার অভিমন্যু মুখোপাধ্যায়। এবার ঘোষণা ছাড়াই বিয়ে সেরে ফেললেন তারা। ঘরোয়া ভাবেই বিয়ে সেরে ফেললেন দু’জনে। ২ পরিবারের সদস্যদের হাজিরাতেই বিয়ে সেরে ফেলেন মানালি। নিমকি ফুলকি’-র সেট থেকে শুরু তাদের সম্পর্কের যাত্রা, পূর্ণতা পেল গতকাল।

View this post on Instagram

Biyer chobi ❤️❤️

A post shared by manali dey (@manali_manisha) on

বিয়ের দিন গোলাপি রঙের শাড়িতে সাজেন অভিনেত্রী।সোনার গয়নায় হালকা মেকআপে কনের সাজে সোমবার সন্ধেবেলা স্বামী অভিমন্যুর বাড়ি পৌঁছন অভিনেত্রী। আইবুড়োভাত, গায়ে হলুদ, সাত পাকে বাঁধার নিয়মরীতি দূরে সরিয়ে রেখে শুধু মালাবদল ও সিঁদুরদানের মধ্যে দিয়েই বিয়ে সম্পন্ন হয়।

View this post on Instagram

Registered 💖♥️

A post shared by manali dey (@manali_manisha) on

এটা বলতেই হয় ২০১২ সালে প্রথমবার সাতপাকে বাঁধা পড়েছিলেন মানালি। সেবার ঘটা করেই গায়ক সপ্তক ভট্টাচার্যের গাঁটছড়া বাঁধেন তিনি। বেশ কয়েকবছর সংসারও করেন। কিন্তু আচমকাই ফাটল ধরে দাম্পত্যে। বাধ্য হয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন মানালি ও সপ্তক। ২০১৬ সালে আইনত বিবাহবিচ্ছেদ হয় তাদের। ২০১৭ সালে অভিমন্যু পরিচালিত ‘নিমকি ফুলকি’ সিনেমায় অভিনয় করেন অভিনেত্রী। এর সুবাদেই অভিমুন্য মানালির সুসম্পর্ক গড়ে ওঠে।

Tags

Related Articles

Close