×

শপিংমলে সপাটে আছার খেয়ে চিৎপটাং কাজল, তুমুল ভাইরাল ভিডিও

এমনিতেই বি-টাউনের অভিনেত্রীদের নিয়ে উৎসাহের অন্ত নেই সাধারণ মানুষের। আর সে যদি অভিনেত্রী কাজল হয় তাহলে তো কথাই নেই। কিন্তু জনসমক্ষে যত বিপদ ঘটে অভিনেত্রীর। একটা শপিং মলে হেঁটে যাচ্ছে কাজল। টিপটপ সেজেগুজে স্মার্টলি হাঁটছেন তিনি। কিন্তু দুঃখের বিষয়, টাল সামলাতে পারলেন না কাজল। সর্বসমক্ষে পা ফসকে একেবারে পপাৎ চ। অবাক হলেও এটাই সত্যি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে অভিনেত্রীর পরে যাওয়ার ভিডিও।

সাদা পোশাকে সোজা দৃষ্টিতে, পিঠ টান টান ঊর্ধ্ব গগনে নয়ন তুলে শপিংমলের ফ্লোরে হেঁটে চলেছে কাজল। কিন্তু
যেতে গিয়েই ঘটে বিপত্তি। প্রথম দিকে সব ঠিকই ছিল। কিন্তু হঠাৎই টাল সামলাতে পারলেন না অভিনেত্রী। পা ফসকে পড়ে গেলেন। ভারসাম্য রাখার জন্য পাশের নিরাপত্তারক্ষীকে ধরার চেষ্টাও করেন। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না। পরেই গেলেন কাজল।

তারপর উঠে পরেন তো ঠিকই কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। কাজলের ওই অসতর্ক মুহূর্তের ভিডিও ধরে ফেলে আশপাশের ক্যামেরা ও মোবাইল। তারপর তা সোজা আপলোড হয়ে যায় সোশ্যাল সাইটে। এখন তো সেই ভিডিও মুহূর্তে ভাইরাল। অভিনেত্রীর সকলের সামনে পরে যাওয়ায় কেউ হাসছেন, কেউ আবার বলছেন উপরের দিকে তাকিয়ে হাঁটলে ওরকমই হয়, কেউ বলছেন আবার এত অ্যাটিটিউড নিয়ে হাঁটলে এরকমই হয়। সে যাই হোক মনে মনে ভারি লজ্জা পেয়েছে কাজল তা বলাই বাহুল্য।

তবে এটা প্রথমবার নয় পরে যাওয়ার রেকর্ড কাজলের আরও রয়েছে। এর আগে দু’বার এমন ঘটনার মুখোমুখি হয়েছিলেন তিনি। ‘দিলওয়ালে’ ছবির ট্রেলার মুক্তির সময় মঞ্চে দাঁড়িয়ে দাঁড়িয়েই পরে যান তিনি। ভাগ্যিস পাশেই ছিলেন বরুণ ধাওয়ান। সময়মতো ধরে ফেলেন। কিন্তু কাজলের ‘উপস’ মোমেন্ট সেবারও ছড়িয়ে পড়তে দেরি হয়নি।কুছ কুছ হোতা হ্যায় ছবির শুটিংয়ের সময় পরে গিয়েছিলেন কাজল। সেবার তো স্মৃতিশক্তিই হারিয়ে ফেলেছিলেন কাজল। তবে তা কয়েক মুহূর্তের জন্য। পুরনো অভ্যাস এখনও যায়নি। জনসমক্ষে এবারও ‘উপস’ মোমেন্ট পৌঁছালেন অভিনেত্রী। আসুন তবে এবার দেখে নেওয়া যাক কাজলের ‘ফলিং’ ভিডিও।