বিনোদন

পরনে হালকা-পাতলা শাড়ি, মোহময়ী লুকে ধরা দিলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা, মুহূর্তে ভাইরাল ছবি

সময় চলিয়া যায় নদীর স্রোতের ন্যায়, চলে যায় প্রিয় মানুষরা, শূন্যস্থান রয়ে যায় কিন্তু সময় নিজের মতো এগিয়ে যায় আর তারসাথে মানুষকেও শোকের পাথর বয়ে নিয়ে এগিয়ে যেতে হয়। শোকপালন ভুলে ফিরে যেতে হয় ব্যস্ততায়, স্বাভাবিক জীবনযাত্রায়।

সুশান্ত মারা গেলে আলুথালু বেশে তাকে পরিবারের সঙ্গে দেখা করতে দেখাগেছিল একবার কিন্তু তারপর মিডিয়ার ফোন পর্যন্ত ধরেননি তিনি। সুশান্তের মৃত্যুর পর তার কাছের মানুষরা যখন একের পর এক আবেগঘন পোস্ট করতে ব্যস্ত তখন নিঃশব্দে সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে। এরপর প্রতিবাদ করতে এক-দুবার প্রকাশ্যে দেখা গিয়েছিল।

সম্প্রতি অনেকদিন পর অঙ্কিতাকে দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। ক্রমশ বর্ণহীন জীবনের মাঝে একটু আনন্দের ঝলক খুজে নিতে দেখা গেল তাকে। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় এমন এক ছবি শেয়ার করেছেন যা সত্যি সত্যিই এক আলাদা মাত্রা যোগ করেছে।

সেখানে তিনি একটি ছবি শেয়ার করেছেন যেখানে সাদা শাড়িতে আর অলংকারের আকর্ষনীয় হয়ে উঠেছেন তিনি। হাসিখুশি মুখের ছবি দিয়ে ইনস্টাগ্রামে ক্যাপশনে তিনি লিখেছেন “কিভাবে খুশিতে থাকতে হয়? তা প্রতিদিন সকালে নির্ধারণ করার সবথেকে সহজ বিষয়, নিজেকে প্রথমে উপলব্ধি করতে হয় মন কিভাবে ভালো থাকবে তবেই বুঝতে পারা যাবে আপনার মন ভালো আছে।” অঙ্কিতার এরকম ক্যাপশন এ সমাজের সর্বস্তরের মানুষের হৃদয় ছুঁয়ে গেছে। সত্যিতো সময়ের সাথে সাথে জীবনে এগিয়ে যেতে হয়, নিজেকে ভালো রাখতে হয়। অঙ্কিতার এই ছবিতে আরতি সিং মন্তব্য করেছেন যে যখনই মন খারাপ হবে তোমার ছবি দেখে নিতে হবে মন ঠিক ভাল হয়ে যাবে।

Tags

Related Articles

Close