বিনোদন

বিয়ের আগেই হানিমুন, পাহাড়ের কোলে বয়ফ্রেন্ডকে আদর করলেন ইমন

টলিপাড়ার আন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে ইমন চক্রবর্তী নীলাঞ্জন ঘোষের সম্পর্কের কথা। এবার নাকি সত্যিই ছাদনাতলায় বসতে চলেছেন ইমন। নিজের চেয়ে বয়সে অনেকটাই ছোট বয়ফ্রেন্ড শোভনের সাথে বিচ্ছেদের পর নীলাঞ্জনের সাথেই নাকি প্রেম করছেন ইমন। শুধু প্রেমই না বিয়ের আগে প্রাক হানিমুনও সেরে ফেলেছেন গায়িকা।

দীর্ঘদিনের আলাপ থাকলেও মাত্র কয়েক মাস হলো প্রেম করছে ইমন ও নীলাঞ্জন। ইমনের পরিচিতি মহলও নীলাঞ্জনের সঙ্গে সম্পর্ক নিয়ে শিলমোহর দিয়েছেন। কিন্তু এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন ইমন। তবে, তৃতীয়াতে বাগদান সেরে ফেলাতেই সব জল্পনার অবসান ঘটে।

মিউজিক ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ নীলাঞ্জন ঘোষ। আর সেই সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গেই চুটিয়ে প্রেম করছে ইমন। দশমী নিয়ে যখন সকলে ব্যস্ত তখন সকলের চোখের আড়ালে দার্জিলিং গিয়ে প্রেম করেন ইমন-নীলাঞ্জন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে তাদের ভালোবাসাময় ছবিও।

যেখানে লক্ষ্য করা যাচ্ছে ইমন কাছে টেনে নিয়ে গালে আদর মাখানো চুম্বন করছে নীলাঞ্জনকে। তাদের প্রেম যে মাখোমাখো তা আর বুঝতে বাকি নেই অনুরাগীদের। শুধু প্রেমই করেনি সেখানে নতুন বন্ধুত্বও পাতিয়েছে ইমন।দার্জিলিং এক ছোট্ট পাহাড়ি মেয়ে ‘দিকিলা’র সঙ্গে বেশ মজে ছিল ইমন। ইমনের জন্য ওই মেয়েটি গান গেয়েছে, ‘কলকাত্তা সে আয়া মেরা দোস্ত।দোস্ত কো সলাম করো’। অন্যদিকে ইমন মেঘের ছবি পোস্ট করে লিখেছেন, ‘এখানে মেঘ গাভীর মতো চরে’। বলে রাখি, এগ্নগেজমেন্ট হলেও একসঙ্গে দু’জনে থাকছেন না সেলেব জুটি। সামাজিক বিয়ের পরেই এক সঙ্গে থাকবেন তারা।

Tags

Related Articles

Close