বিনোদন

এবার অমিতাভ বচ্চনকে পরিচালনা করবে অজয় দেবগন, জেনে নিন বিস্তারিত

বাংলার সঙ্গে তাঁদের যোগসূত্র বহুদূর। তাদেরকে বাংলার জামাই বলেও ডাকা হয়।নিশ্চয়ই বুঝতে অসুবিধা হচ্ছে না এখানে কাদের কথা বলা হচ্ছে। হ্যাঁ ঠিকই ধরেছেন বাংলার দুই জামাই অমিতাভ বচ্চন অপরজন অজয় দেবগন। আর এবার বাংলার এক জামাইয়ের ছবিতে অভিনয় করবেন আরেক জামাই। অর্থাৎ ফের পরিচালকের আসনে অজয় দেবগন। অজয়ের সেই ছবিতেই অভিনয় করবেন বিগবি অর্থাৎ অমিতাভ বচ্চন।

২০০৮ সালে প্রথম পরিচালকের আসনে প্রথম বসে ছিলেন অজয় দেবগন। পরিচালনা করেছিলেন ‘ইউ মি অউর হাম’। ছবিতে পরিচালনার পাশাপাশি নিজে অভিনয়ও করেছিলেন অজয় দেবগন। অজয় দেবগনের বিপরীতে ছিলেন তারই স্ত্রী কাজল। আর এবার অজয় দেবগনের ছবিতে অমিতাভ বচ্চন অভিনয় করছেন।

‘খাকি’, ‘হিন্দুস্তান কি কসম’, ‘সত্যাগ্রহ’, ‘আগ’-এর মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন এই দুই তারকা। আরও একবার একসাথে দুই অভিনেতা। ‘মেডে’ ছবি পরিচালনা করতে চলেছেন অজয় দেবগন আর সেই ছবিতেই অমিতাভ বচ্চনকে পরিচালনা করছেন অভিনেতা।

শনিবার বলিউডের ট্রেড অ্যানালিস্ট ও ক্রিটিক তরণ আদর্শ ট্যুইট করে ‘মেডে’ ছবির কথা ঘোষণা করেন। তরণ জানান, ৭৮ বছরের মেগাস্টার অমিতাভকে পরিচালনা করার কথা ভেবেই উচ্ছ্বসিত অজয়। পরিচালনার পাশাপাশি অমিতাভ বচ্চনের সাথে স্ক্রিন শেয়ারও করেছেন অভিনেতা। মানবিক ড্রামা নিয়ে এগোতে চলেছে এই ছবির বিষয়বস্তু। জানা গিয়েছে, বিপদের মুখে দাঁড়িয়ে মানুষের লড়াইয়ের কাহিনি নিজের এই নতুন ছবিতে তুলে ধরবেন অজয় দেবগন। পাইলটের ভূমিকায় অভিনয় করবেন অভিনেতা অজয়। তবে অমিতাভ বচ্চনের চরিত্র সম্পর্কে এখনও পর্যন্ত কিছু স্পষ্ট করে জানা যায়নি। ঠিক হয়নি ছবির বাকি অভিনেতা-অভিনেত্রীও।

Tags

Related Articles

Close