বিনোদন

মেয়েদের সামনে মেয়েদের অন্তর্বাস পরে ঘুরে বেরাচ্ছেন জনপ্রিয় অভিনেতা, তুমুল ভাইরাল ভিডিও

করোনা আবহে লকডাউনে গৃহবন্দি পর এবার ফের স্বেচ্ছায় গৃহবন্দি বিগ বস ১৪–র সেলেব প্রতিযোগীরা। বিগ বস ১৪ শুরুর দিন থেকেই জমজমাট। কয়েকদিনেই শোয়ের টিআরপি বেশ হাই। আর বিগ বস ১৪-র এই বছর অন্যতম আকর্ষণ অভিনেতা নিশান্ত সিং মালখানি।

অপেক্ষার অবসান ঘটিয়ে শনিবার, ৩ অক্টোবর ২০২০-তে গ্র্যান্ড প্রিমিয়ার হল বিগ বস ১৪-র। বিগ বস ১৪ এ এইবার বাগা বাগা সেলেবরা অংশ নিয়েছেন। তাদেরমধ্যে অন্যতম নিশান্ত সিং মালখানি। কিন্তু নিশান্ত বিগ বসের ঘরে এসেই নতুন এক ড্রেসের আবিষ্কার করলেন। সেটা হলো পুরুষের টি শার্টের উপর মহিলাদের অন্তর্বাস। এটা কি পুজোর আগে অভিনেতার নতুন স্টাইল স্টেটমেন্ট?

যদিও বিগবসের ঘরে ঢুকেই নিশান্ত সিং একটা ট্যাগ পান। আর সেই ট্যাগ তিনি পান তার সিনিয়রদের কাছ থেকে। জানেন কি সেই ট্যাগ ? তা হলো বাতিলের ট্যাগ।

আর বিগ বস ১৪-র এই বছর একটা নতুন নিয়ম যুক্ত হয়েছে সেটা হলো সিনিয়াররা তাদের জুনিয়রদের বাতিলের ট্যাগ দিতে পারেন এক সপ্তাহের জন্য। আর সেই ট্যাগ রিমুভ করতে সিনিয়র যা টাস্ক দেবেন তা করতে হবে। আর সেই টাস্ক-এর পাল্লায় পরেই নিশান্তকে টিশার্টের ওপর পরতে হয়েছে অন্তর্বাস। তবে তাতে তার কোনো সমস্যা নেই সে দিব্যি অন্তর্বাস পরেই ঘুরছে। নিশান্ত- র সাফ কথা সে নিজের নামের পাশ থেকে বাতিল ট্যাগ সরাতে সব করতে রাজি।

Tags

Related Articles

Close