বিনোদন

Advertisement
Advertisement

টলিপাড়ার অন্যতম মিষ্টি জুটি নীল তৃনা। প্রায় এক দশকের প্রেম নীল ও তৃণার তা আর বর্তমানে জানতে বাকি নেই কারুর। আগামী বছরই চার হাত এক হওয়ার কথা নীল তৃণার। কিন্তু এরই মাঝে ননদদের সঙ্গে নাচে মত্ত তৃণা। কিন্তু এখন প্রশ্ন তৃণার তো এখনও বিয়ে হয়নি তাহলে ননদ আসলো কোথা থেকে? তবে কি নীলকে না জানিয়ে গোপনে বিয়ে সেরে ফেললেন তৃণা!

কৃষ্ণকলি’র নিখিল ওরফে নীল ভট্টাচার্য আর ‘খড়কুটো’র গুনগুন ওরফে তৃণা সাহার জনপ্রিয়তা নেহাত কম নয়। তাঁদের সম্পর্কের কথা এযাবৎকাল অনেকেরই জানা। অনেক দিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল যে, সারাজীবনের জন্য সাত পাকে বাঁধা পড়তে চলেছেন নীল তৃণা। গুঞ্জন সত্যি করেই আগামী ৪ঠা ফেব্রুয়ারি গাঁটছড়া বাধবেন তাঁরা। শহরের এক নামী ক্লাবে বসবে এই জুটির বিয়ের আসর, এরপর টলিউডের বন্ধুদের জন্য শানদার রিসেপশনের ব্যবস্থা থাকছে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন। কিন্তু এই অবধি তো সবটাই ঠিক ছিল এরই মাঝে বর্তমানে সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল তৃণার ননদদের সঙ্গে একটি নাচের ভিডিও। তাহলে কি নীল জানেনা তৃনার আরও একটা বিয়ে আছে?

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় সাজনাজি বাড়ি বাড়ি যাহা উচিমে গানে তৃণার নাচ ভাইরাল হয়েছে। তৃণার পাশাপাশি ভিডিওতে লক্ষ্য করা যাচ্ছে অভিনেত্রীর দুই ননদকেও কোমর দোলাতে। জানেন তৃণার এই দুই ননদ কে?

আসল ব্যাপার হলো বর্তমানে খরকুটো ধারাবাহিকে গুনগুনের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তৃনাকে। ইতিমধ্যেই ধারাবাহিকে তৃনার বিয়ে হয়েছে সৌজন্যের সাথে। আর সৌজন্যের দুই বোন তৃণার ননদ। ভাইরাল ভিডিওতেও ধারাবাহিকের ননদের চরিত্রে যে দুজন অভিনয় করছেন তাঁদের নিয়ে নাচ করছেন তৃনা। তৃণার ভিডিও বা ছবি সব সময়েই ভাইরাল হয়। এবারও তার ব্যতিক্রম হল না। তিন কন্যার নাচের ভিডিও পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles