বিনোদন

সাদা শার্টে উন্মুক্ত ক্লিভেজ, সেক্সি পোজে নেটদুনিয়ায় ঝড় তুললেন পায়েল

বয়স যতই বাড়ছে ততই যেন পাল্লা দিয়ে যেন ঝরে পড়ছে পায়েল সরকারের গ্ল্যামার।বোঝে না সে বোঝে না’ বা ‘আই লভ ইউ’-র সেই সাদামাটা পায়েলের সঙ্গে বর্তমানের পায়েলের মিল খুঁজে পাওয়া বেশ দুষ্কর।গ্ল্যামার বাড়তে বাড়তে তাতে পুরুষের চোখ ধাঁধিয়ে যাওয়ার উপক্রম হয়েছে। বর্তমানে নেট পাড়া কাঁপছে অভিনেত্রী পায়েলের বোল্ড ছবিতে।

একদিকে রূপসী অন্যদিকে অবিবাহিতা। অনেকগুলো প্রেম হলেও তা ছাদনাতলা পর্যন্ত গড়ায়নি। এখনও সিঙ্গেল পায়েল সরকার। প্রেম-টেম নয় বরং বর্তমানে কাজই ফোকাস অভিনেত্রীর। টলিউডের প্রথম সারির নায়িকা পায়েলকে সম্প্রতি ‘হইচই’-এর ‘মিসম্যাচ’ ওয়েব সিরিজে দেখা গিয়েছে। অভিনেত্রীর অভিনয়ে নতুন করে প্রেমে পড়েছে অনুরাগীরা।

সম্প্রতি হট অবতারে আরও একটি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী। বোতাম খোলা সাদা শার্ট তাতে উপচে পড়ছে যৌবন। শার্টের ভিতর থেকে উঁকি মারছে কালো ইনারওয়ার। অভিনেত্রীর ক্লিভেজ দেখে রাতের ঘুম উড়বে পুরুষদের তা বলাই বাহুল্য। ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন তিনি তাঁর এনার্জিকে সঞ্চিত রাখতে চান।

কিছুদিন আগেই হট ব্ল‍্যাক ড্রেসে পায়েল একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছিলেন। হাজার হাজার লাইকের সেই ভিডিও ভাইরাল হয়েছিল। নেটিজেনরা পায়েলের সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ। চরিত্র নিয়ে কাটাছেড়া করতে বেশ পছন্দ করেন অভিনেত্রী। তেমনই ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতই বাজিমাত পায়েলের। মুহূর্তের মধ্যে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন অভিনেত্রী। হ‍্যাপিলি সিঙ্গল টলিউডের এই হট অভিনেত্রী যেন ওল্ড ওয়াইন। বয়সের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তাঁর আকর্ষণ। যেমন চোখ ধাঁধানো রূপ তেমনি বোল্ড ফিগার। পুরুষের বুকের ধুকপুকুনি বাড়াতে সিদ্ধহস্ত পায়েল।

Tags

Related Articles

Close