অফবিটভাইরাল ভিডিও

দুই বিশালাকার বাঘের সামনে একা দাঁড়িয়ে রিয়েল টারজান, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ছোটবেলায় টারজানের গল্প কে না পড়েছে। এডগার রাইস বারোসের লেখা সেই বিখ্যাত চরিত্র যার ছোটবেলা কেটেছিল জঙ্গলে। জঙ্গলে প্রকৃতির কোলে বড়ো হয়ে ওঠা তার, সেখানের বন্য প্রানীরা তার বন্ধু। এই রূপকথার টারজানের গল্প সাড়া ফেলেছিল। কিন্তু এই রূপকথা কি কখনো বাস্তবে ধরা দিতে পারে?

ইন্টারনেট এর দুনিয়ায় এখন আর কোনো কিছু অসম্ভব নয়। পৃথিবীর আনাচে কানাচে ঘটে চলা ঘটনার কোনোটাই প্রায় অধরা থাকেনা ইন্টারনেটের দৌলতে। দুনিয়া যেন হাতের মুঠোয় ধরা দিয়েছে যার ফলে নানান ঘটনা সামনে আসছে।

সম্প্রতি এবার এরকম এক টারজানের দেখা মিললো। ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একজন যুবক বনের পশুদের সাথে সময় কাটাচ্ছে। বন্যপ্রানীরাও তার যেন পোষ্য হয়ে উঠেছে। বাঘের মতো হিংস্র প্রাণীর সাথে তাকে জলের মধ্যে খেলতে দেখা যাচ্ছে কখনো আদর করে খাইয়ে দিতে দেখা যাচ্ছে। আবার দেখা যাচ্ছে শিম্পাঞ্জির মতো গলার স্বর নকল করতে।

এরকম এক ভিডিও সামনে আসতেই আশ্চর্য হয়ে গেছে সবাই। এরকম হিংস্র পশুদেরও যে বন্ধু বানানো যায় তা দেখে তাজ্জব বনে গেছেন দর্শকরা। পৃথিবী এক রহস্য ঘেরা সেখানে যে কতো রহস্য লুকিয়ে রয়েছে এটাই তার প্রমান। ইতিমধ্যে ভিডিওটিতে 22 মিলিয়ন ভিউজ পেরিয়ে গেছে। লাইক আর কমেন্ট বাড়ছে মুহুর্তে মুহুর্তে।

Tags

Related Articles

Close