ভাইরাল ভিডিও

আশ্চর্যজনক ঘটনা, মেঘহীন আকাশে ভয়ংকর বজ্রপাত, নেটদুনিয়ায় ভিডিও ভাইরাল

Advertisement

করোনা ভাইরাসের অতর্কিত হানায় এমন অবস্থা সৃষ্টি হয়েছে যে মানুষ নিজের আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের সাথেও দেখা সাক্ষাৎ করতে পারছে না, স্কুল কলেজের সেই দিনগুলোর ধুলো জমেছে ২০২০ এর এমন চিত্র কেউ কল্পনাও করতেও পারেনি। এছাড়াও নানা জায়গায় দাবানল, ঘূর্নিঝড়ে বিধস্ত বাংলা, ভারতের নানা জায়গায় পঙ্গপালের আক্রমন…২০২০ তে আর কি অপেক্ষা করে আছে?

বিনা মেঘে বজ্রপাতের মত গুজব কথায় ব্যবহার করলেও আদৌও যে সত্যি হতে পারে তার প্রমান কখনো মেলেনি। এবার ২০২০ তে এই অদ্ভুত ঘটনাও সত্যি হলো। শুনে অবিশ্বাস্য মনে হলেও বিনা মেঘে বজ্রপাতের ঘটনা ঘটেছে আমেরিকার ফ্লোরিডায় অবস্থিত টাম্পা শহরে। গত ১২ আগস্ট একটি ইউটিউব চ্যানেলের ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে আকাশে বেশ পরিষ্কার শরতের মেঘের আনাগোনা, রীতিমতো রৌদ্রোজ্জ্বল আকাশ। আর সেখানেই হঠাৎ করে ধরা পরল বজ্রপাত।

জোনাথন মুল নামের এক ব্যক্তি নিজের গাড়ি করে টাম্পা শহরের ঘুরছিলেন। সেসময় আচমকা মেঘ ছাড়া আকাশে বিদ্যুৎ চমকাতে দেখেন। আর সেই দেখে যখন ক্যামেরাবন্দী করতে ভিডিও অন করেন তখন তার গাড়ি থেকে ৭৫ ফুট দূরে থাকা একটি পাম গাছের মাথায় বজ্রপাত হয়। এর ফলে গাছের একটি পাতাও খসে পড়ে।

পরে এই ব্যক্তি ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন আর তারপরেই তা ভাইরাল হয়ে যায়। কমেন্টে প্রচুর মানুষ জানিয়েছেন এরকম আশ্চর্য ঘটনা কখনো প্রত্যক্ষ করেননি তারা। নেটিজেনদের প্রশ্ন ২০২০ সাল আর কি দেখাবে!!!

Tags

Related Articles

Close