ভাইরাল ভিডিও

মিষ্টি গলায় অসাধারণ গান গেয়ে মুগ্ধ করলো খুদে কন্যা, নেট দুনিয়ায় প্রশংসার ঝড়

কিছু না কিছু প্রতিভা সমস্ত মানুষের মধ্যেই থাকে কিন্তু পরবর্তীকালে নানারকম চাপে বা সুযোগহীনতায় তা অন্তরালে চলে যায়। কথায় আছে “আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ”। সাধারনত শিশুরা ভিষন কৌতুহলী কর্মঠ এবং প্রতিভা সম্পন্ন হয়ে থাকে। শিশুদের মধ্যে সহজাত প্রতিভা এর বৈশিষ্ট্য নিহত থাকে। কেবল তাদের দরকার একটু উৎসাহ দেওয়া। আর বর্তমানের সোশ্যাল মিডিয়ার দৌলতে ঘরের কোনায় কোনায় নানা রকম প্রতিভা বিশ্বদরবারে পৌঁছানোর সুযোগ পায়। সাধারন মানুষের উৎসাহে আরো বেশী বিষয়ের প্রতি আগ্রহী করে তোলে।

আর এইরকমই নিজেদের ট্যালেন্ট এর বহিঃপ্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় যারা জনপ্রিয়তা লাভ করেছে তাদের মধ্যে অন্যতম হলো তানিমুনি জুটি। বয়স মাত্র ৬, কিন্তু তাতে কি এই দুই জমজ বোনের সুরেলা কণ্ঠস্বর ও মিষ্টি ভঙ্গিমা ইতিমধ্যে প্রচুর দর্শকদের মন কেড়েছে।

শুধু গান নয় নাচ আবৃত্তি সবেতেই পারদর্শী এই তানিমুনি জুটি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ছোট্ট শিশুর মনমুগ্ধকর একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে একটি খুদে সঙ্গীতশিল্পী প্রজ্ঞা মেধা সরকার নিজের শিল্পীসত্তা প্রকাশের মাধ্যমে সোশ্যাল মিডিয়া তোলপাড় করেছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ওই বাচ্চাটি একটি লাল পাড় হলুদ শাড়ি পড়ে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিনে উপলক্ষ্যে গান নিবেদন করছেন। আদো গলায় ওরে গৃহবাসী গানটি গেয়ে আবারো নেটিজেনদের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে খুঁদেটি। আধুনিক গান হোক বা রবীন্দ্রসঙ্গীত সবেই সমান পারদর্শী। তার এই সুরের জাদুতে অভিভূত সোশ্যাল মিডিয়া। প্রত্যেক মা বাবার উচিত নিজের সন্তানের প্রতিভা বিকাশে এভাবে উৎসাহ দেওয়া। প্রত্যেক মানুষ আশীর্বাদ করেছেন যাতে তারা ভবিষ্যতে ভালো জায়গায় পৌঁছাতে পারে।

Tags

Related Articles

Close