Spacial

করোনা আবহে প্রকাশ্যে এলো ভিনগ্রহীদের ভিডিও! কারণ ঘিরে চাঞ্চল্য গোটা বিশ্বে

Advertisement
Advertisement

এই মহাকাশ গ্রহ নক্ষত্র পুরোটাই রহস্যে ঘেরা। বিজ্ঞান কল্পবিজ্ঞানের গোলকধাঁধা নিয়ে রয়েছে প্রচুর জিজ্ঞাসা। জিজ্ঞাসা আসে পৃথিবীর বাইরে সত্যি কি কোন প্রাণী রয়েছে? সৌরজগৎ ব্রম্ভান্ডের খুঁজলে এমন গ্রহ কি পাওয়া যাবে না যেখানে প্রাণ আছে? আর এই বাসীদের সন্ধানে দিনরাত এক করে চলছে গবেষণা সত্যিই কি এলিয়েনের অস্তিত্ব আছে থাকলে কোথায়?

সম্প্রতি মার্কিন প্রতিরক্ষা আঁতুড়ঘর পেন্টাগন নিজে থেকে মহাকাশে এক রহস্যময় বস্তু ভিডিও প্রকাশ্যে এসেছে যা ভিনগ্রহী যান বা ইউএফও বলে মনে করা হচ্ছে। এই বস্তু দৃশ্য ঘিরে একাধিক জল্পনা শুরু হয়েছে মার্কিন নেভি পাইলটদের প্রশিক্ষণের সময় তোলা এই ভিডিও করোনার আবহে কেন মার্কিন সেনার সদরদপ্তর তুলে ধরল বা কি তার ইঙ্গিত রয়েছে এই নিয়ে সন্দেহ জটিল আকার ধারণ করছে।

ইউ এফ ও নিয়ে এতোকাল মহাকাশ বিজ্ঞান কেন্দ্র গুলি বিভিন্ন তথ্য ভিডিও প্রকাশ্যে এনেছে তবে এই প্রথমবার কোন দেশের সরকার সেই ভিডিওকে প্রকাশ্যে আনলো। করোনাভাইরাস এর আবহাওয়া আমেরিকায় যখন মৃত্যু মিছিল অব্যাহত তখন এই ভিডিও নিয়ে তোলপাড় শুরু হয়েছে বিশ্বজুড়ে। সূত্রের খবত যে ভিডিও মার্কিন নেভি তুলে ধরেছে তা 2004 ও 2015 সালের তবে সেই পুরনো ভিডিও বর্তমানে সংকটকালে তুলে ধরে কি বোঝাতে চাইছেন ডোনাল্ড ট্রাম্পের প্রশাসন তা নিয়েই নানা রকম মতাবাদ প্রকাশ্যে আসছে। মার্কিন সরকারের দাবি এই রহস্যময় বস্তু গুলি তাদের কোন সমস্যা তৈরি করেনি, এরা মার্কিন বিমানঘাঁটিতে তদন্ত করছিল বলেও মনে হয় না কিন্তু এরা কেন মার্কিন আকাশে উড়তে থাকে তা নিয়ে প্রশ্ন রয়ে যাচ্ছে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles