খেলা

ক্রিকেট মহলে জোড়া ধাক্কা, একই দিনে অবসর নিলেন ভারতের দুই তারকা ক্রিকেটার

ফের ধাক্কা ক্রিকেট দুনিয়ায়। শনিবার বিকেলে টুইট করে ক্রিকেট থেকে অবসর হওয়ার কথা ঘোষণা করেছেন মহেন্দ্র সিং ধোনি। ধোনির পর এবার সুরেশ রায়না। ধোনির দেখানো পথেই হাঁটলো রায়না। এবার ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করলেন সুরেশ রায়না।

ধোনির ঘোষণার এক ঘণ্টার মধ্যে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন সুরেশ রায়না।ইনস্টাগ্রামে সুরেশ রায়না পোস্ট করে লিখেছেন, ‘তোমার সঙ্গে খেলাটা বরাবর উপভোগ করেছি মাহি ভাই। অত‍্যন্ত গর্বের সঙ্গে আমি এটা জানাচ্ছি, তোমার সঙ্গে একই জার্নিতে চলতে চাই আমি। ধন্যবাদ ভারত। জয় হিন্দ’।

উল্লেখ্য,২০০৫ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে মাত্র ১৯ বছর বয়সে জাতীয় দলের হয়ে অভিষেক ঘটিয়েছিলেন সুরেশ রায়না। প্রথম টেস্টও খেলেছিলেন শ্রীলঙ্কার বিরুদ্ধেই। ২২৬টি ওয়ানডে ৫ হাজারেরও বেশি রান রয়েছে তাঁর ঝুলিতে। তুলে নিয়েছেন ৩৬টি উইকেটও। বছর দুয়েক আগে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষবার দেশের হয়ে খেলতে দেখা গিয়েছিল বাঁ হাতি এই ব্যাটসম্যানকে। নজরকাড়া পারফর্ম করেছেন টি-টোয়েন্টিতেও। ৭৮ ম্যাচে তাঁর সংগ্রহ ১,৬০৫ রান। ২০১৮-য় ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের পর থেকে আইপিএলেই খেলেছেন রায়না। এদিনের পর থেকে আর কখনও নীল জার্সিতে ব্যাট ঘোরাতে ঘোরাতে নামতে দেখা যাবে না ২০১১ সালের বিশ্বজয়ী দলের সদস্যকে।

আইপিএল দেখতে মুখিয়ে অনুরাগীরা। তবে তারই আগে এমন খবর হতাশ ক্রিকেটপ্রেমীরা। এদিন ধোনির অবসর নেওয়ার ঘোষণার পরই অবসরের ঘোষণা রায়নার। প্রিয় ক্রিকেট ক্যাপ্টেনের পথেই হাঁটলেন রায়না। ফের ধাক্কা ক্রিকেটমহলে। দুই ক্রিকেটারের একসঙ্গে অবসর নেওয়ার ঘটনায় মন খারাপ ক্রিকেটপ্রেমীদের।

Tags

Related Articles

Close