খেলানিউজ

শাহিদ আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন আফ্রিদি, খুশিতে পরিবার

পাকিস্তানের অন্যতম সেরা প্রাক্তন ক্রিকেটার শহীদ আফ্রিদির বড় মেয়ের হতে চলেছে বিয়ে, নিজের ট্যুইটার একাউন্টে নিজেই সেই খুশির খবর দিলেন আফ্রিদি। আর পত্র হলেন পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের পেসার শাহীন আফ্রিদির। তার সাথে শাহিদ আফ্রিদির জেষ্ঠ কন্যার বিয়ে হতে চলেছে বলে জানান আফ্রিদি।

শাহীনের বাড়ির থেকেই আফ্রিদির বর মেয়ের জন্য সমন্দ্ধ আসে, এবং তার পরিবার তাতে সম্মতির দিয়েছে, এমনটাই জানিয়েছেন পাক দলের প্রাক্তন তারকা শাহিদ আফ্রিদি। শাহীন নিজেও পাক দলের একজন তারকা ক্রিকেটার অর্থাৎ নিজের মেয়ের জন্যও ক্রিকেটার জামাই পছন্দ করেছেন আফ্রিদি। আফ্রিদির পাঁচ মেয়ে আকসা আনসা আজওয়া আসমরা এবং আরওয়া, আফ্রিদির বড় কন্যা আকসার সাথেই শাহীনের বিয়ে ঠিক হয়েছে।

আফ্রিদি এদিন টুইট করে জানান, ‘শাহীনের বাড়ির থেকেই আমার মেয়ের জন্য কথা বলা হয়, দুটি পরিবার একে ওপরের সাথে কথা বলেছে, জোড় তো স্বর্গ থেকে তৈরি হয়ে আসে, আল্লার বোধ হয় এমনটাই ইচ্ছে ছিল। শাহীনের সাফল্য কামনা করি।

তবে বিয়ে কবে হচ্ছে তা অবশ্য এখনো কিছু জানানো হয়নি। উল্লেখ্য এই বছর পাকিস্তান সুপার লিগেও অংশ নিচ্ছেন হবু শ্বশুর এবং জামাই এক সাথে, যদিও এক টিমের হয়ে খেলবেন না তারা বলে জানা গেছে। শাহিদ আফ্রিদি যেখানে খেলবেন মুলতান সুলতানসের হয়ে, অন্যদিকে শাহিন খেলবেন লাহোর কোয়াল্যান্ডার্সের হয়ে।

Tags

Related Articles

Close