নিউজবিনোদন

Pradhan bengali movie: ‘মিঠাই’ ছাড়াও ‘প্রধান’-এ থাকছে খেলনা বাড়ির অভিনেত্রী! ভাইরাল ছবি

জোর কদমে চলছে প্রধান ছবির শুটিং! কবে মুক্তি জানুন

Advertisement
Advertisement

আসন্ন ক্রিসমাসে মুক্তি পাবে দেবের আরো একটি ছবি, নাম ‘প্রধান’ (Pradhan bengali movie)। জোর কদমে চলছে ছবির শুটিং। ইতিমধ্যে দেবের ‘বাঘাযতীন’ বক্সঅফিসে ভালো ফলাফল করেছে। এবার ২৫শে ডিসেম্বর আসতে চলেছে ‘প্রধান’। এই ছবির মধ্যে দিয়ে প্রথম বাংলা সিনেমায় কাজ করতে চলেছেন মিঠাই রানী তথা অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। কিছুদিন আগেই অভিনেত্রী উত্তরবঙ্গ থেকে শুটিং সেরে ফিরেছেন। বর্তমানে টালিগঞ্জের স্টুডিওতেই চলছে শুটিং।

প্রসঙ্গত, বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। যিনি ‘মিঠাই’ ধারাবাহিকের মধ্যে দিয়ে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এই ধারাবাহিকে ‘মিঠাই’ এর চরিত্রে অভিনয় করে মন জয় করে নিয়েছেন সৌমতৃষা। তাঁর মিষ্টি মিষ্টি কথায় কাবু হয়েছেন অনেকে। আর এই অভিনেত্রীই এবার দেবের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন (Pradhan bengali movie)।

বেশ কিছুমাস বন্ধ হয়ে গেছে ‘মিঠাই’ ধারাবাহিক। তবে এর জনপ্রিয়তা আজও অব্যাহত। আজও মানুষ মনে রেখেছে সৌমীতৃষাকে। বলে রাখা ভালো, ‘মিঠাই’ ধারাবাহিক চলাকালীনই সৌমীতৃষার কাছে ‘প্রধান’ (Pradhan bengali movie) ছবি অফার এনেছিল দেবের প্রোডাকসন হাউজ। তবে শুধু সৌমীতৃষা নয়, দেবের ‘প্রধান’ ছবিতে দেখা যাবে ‘খেলনা বাড়ি’-র বেশ কিছু কলাকুশলীদের। এমন খবর শোনা যাচ্ছে। এটা আদেও কি সত্য? জানুন।

Dev with Khelna Bari Actress

আসলে সোশ্যাল মিডিয়া ঘিরে একটি ছবি বেশ ভাইরাল হচ্ছে। যেখানে দেবের সঙ্গে খেলনা বাড়ি ধারাবাহিকের কলি, অলোকা, সুমি আন্টিদের দেখা গেছে। তাই অনেকেই ভাবতে শুরু করেছেন হয়তো তাঁরাও এই ছবিতে রয়েছে। তবে এটা আদেও সত্যি হয়। আসলে বর্তমানে প্রধান (Pradhan bengali movie) ছবির শুটিং হচ্ছে দাসানি স্টুডিওতে। এই স্টুডিওতে ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকের শুটিংও হচ্ছে। আর সেখানেই শুটিং এর ফাঁকে দেবের সঙ্গে ছবি তুললন খেলনা বাড়ির কলাকুশলীগণ। আর সেই ছবিই ভাইরাল নেটদুনিয়ায়।

Related Articles