নিউজবিনোদন
Trending

আত্মহত্যা না খুন? সামনে সুশান্তের ভিসেরা রিপোর্ট, কি জানালো এইমস

Advertisement
Advertisement

গত ১৪ জুন সুশান্ত হারা হয় সিনে দুনিয়া। ওইদিনই অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতার নিথর দেহ। ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ ছিল আত্মহত্যা করেছেন অভিনেতা। যদিও তা মানতে নারাজ অভিনেতার বাবা থেকে অনুরাগীরা। সুশান্ত আত্মহত্যা করেছে নাকি খুন করা হয়েছে তাকে তা নিয়ে এখনো সকলের মনে রয়েছে হাজারো প্রশ্ন। এবার সময় সেই প্রশ্নের অবসান ঘটানোর।খুন নাকি আত্মহত্যা সেই প্রশ্নের উত্তর দিতে আসছে রিপোর্ট।

বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর থেকেই একে একে খুলেছে নিত্যনতুন পর্দা। সুশান্ত মৃত্যু-রহস্যে সিবিআই তদন্তের নামার পর থেকেই বেরিয়ে এসেছে নানান তথ্য। ইতিমধ্যেই তদন্তকারীরা সুশান্ত মৃত্যুর সঙ্গে মাদক চক্রের হদিস পায়। ইতিমধ্যেই সেই মাদক যোগে গ্রেফতার করা হয়েছে সুশান্তের বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। শুধু বিয়াই না তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গ্রেফতার করা হয় সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং ফ্ল্যাটের দুই কর্মী দীপেশ সাওয়ান্ত এবং নীরজ সিংকে।

এসবের মাঝেই সুশান্তের ভিসেরা রিপোর্ট পরীক্ষা করে দেখা হবে এমনটাই জানানো হয় এইমসের চিকিৎসকদের তরফে। সূত্রের খবর,সুশান্তের ভিসেরা রিপোর্ট প্রকাশ্যে আনা হবে শুক্রবার। ২০ সেপ্টেম্বরের মধ্যেই প্রকাশ্যে আসবে সুশান্ত আত্মহত্যা করেছেন না তাঁকে খুন করা হয়েছে এখন শুধু অপেক্ষা আর মাত্র কয়েকটা দিনের।

জানা যাচ্ছে, আগামী সপ্তাহেই এইএমসের চিকিৎসকদের একটি দল সিবিআইয়ের সঙ্গে দেখা করবেন। আর সেখানেই সুশান্তের মৃত্যু রহস্যের জট খোলসা হবে। সিবিআইয়ের হাতে রিপোর্ট জমা দেবেন এইএমসের ফরেন্সিক দলের প্রধান সুধীর গুপ্তা এমনটাই খবর। অন্যদিকে সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টে অভিনেতা আত্মহত্যা করেছেন সে কথা উল্লেখ থাকলেও উল্লেখ ছিল না কোনো মৃত্যুর সময়। কিন্তু ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর সময় উল্লেখ থাকা অত্যন্ত জরুরি। কিন্তু তবুও কেন মৃত্যুর সময় উল্লেখ করা হয়নি সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টে সে বিষয়েও তদন্ত শুরু হয়েছে খবর সূত্রের।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles