নিউজবিনোদন

Viral Nandini di: প্রথম ছবিতেই সাবিত্রী চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার স্মার্টদিদি নন্দিনীর

সিনেমার শ্যুটিং শুরু হয়েছে, লাইভে এসে উচ্ছাসিত নন্দিনী দিদি

Advertisement
Advertisement

স্মার্টদিদি নন্দিনীকে এখন অনেকেই চেনেন। সোশ্যাল মিডিয়ার জেরে এখন ভাইরাল এই দিদি (Viral Nandini di)। তবে বেশ কিছুদিন ধরে তাকে একটি বেশিই শিরোনামে দেখা যাচ্ছে। সূত্র মারফত জানা গিয়েছিল, ভাতের হোটেল ছেড়ে সিনেমার পর্দায় নাম লেখাতে চলেছেন নন্দিনী দিদি। এবার সেই কথাই সত্যি হলো। শ্যুটিং সেট থেকে লাইভে আসলেন নন্দিনী দিদি। সেট থেকে পোস্ট করলেন ছবিও। অর্থাৎ নন্দিনী দিদির সিনেমা করার ব্যাপারটা যে মিথ্যা নয় তা প্রমাণিত হয় গেল।

নন্দিনী দিদি প্রথম সিনেমার প্রথম শ্যুটিং-এর দিন সেট থেকে লাইভ করলেন। ভক্তদের জানালেন, তিনি এখন ছবির নায়িকা (Viral Nandini di)। একটি ছবি পোস্টও করেছেন, যেখানে ক্যাপশনে লিখেছেন, ‘প্রিয়দর্শি বন্দ্যোপাধ্যায়ের তিন সত্যির সেটে প্রথম দিনে।’ আসলে নন্দিনী দিদির প্রথম সিনেমার নাম ‘তিন সত্যি’। এই ছবির পরিচালনা করছেন প্রিয়দর্শি বন্দ্যোপাধ্যায়। আর প্রথম দিনেই সেট থেকে উচ্ছাসিত দেখা গেল নন্দিনীকে।

বিশেষ বিষয় হলো ‘তিন সত্যি’ ছবির মধ্যে দিয়ে নন্দিনী দিদি সাবিত্রী চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন। যা অত্যন্ত গর্বের তাঁর জন্য। নন্দিনীর (Viral Nandini di) সঙ্গে বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের সেই ছবি পোস্ট করেছেন রাজা সাহা। এই সিনেমাতে নিলাক্ষীর চরিত্রে দেখা যাবে তাঁকে। নন্দিনী এই চরিত্রের জন্য নিজেকে ভালো করে তৈরি করছে। সে কারণে পরিচালকেও নন্দিনীর প্রশংসা করতে দেখা গিয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, স্মার্ট দিদি নন্দিনী (Viral Nandini di) দিদি ফ্যাশন ডিজাইন নিয়ে পড়াশোনা করেছেন। এমনকি মুম্বাইয়ে চাকরিও করতেন। তবে বাবার ব্যাবসা চালানোর জন্য সেই চাকরি ছেড়ে ডালহৌসির ভাতের হোটেলে যোগ দিয়েছেন। আর এখন তিনি ভাতের হোটেল ছেড়ে সিনেমার পর্দায়।

Related Articles