নিউজবিনোদন

রিয়া নির্দোষ? সুশান্ত মামলায় মুখ খুললেন দুই অভিনেত্রী

Advertisement
Advertisement

যত দিন যাচ্ছে ততই রহস্য ঘনীভূত হচ্ছে সুশান্ত মৃত্যু কাণ্ডে। সুশান্ত মৃত্যুর জন্য মূলত তার বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকেই আঙ্গুল উঠেছে। সুশান্ত অনুরাগীরা রিয়াকে অভিনেতার মৃত্যুর মূল কান্ডারী বলে মনে করে। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যুরহস্য ভেদে তদন্তে নেমে একাধিক বার রিয়াকে জেরা করে সিবিআই। কিন্তু এরই মাঝে বলিউডের বেশ কয়েকজন অভিনেত্রীদের দাবি মিডিয়া রিয়াকে দোষী সাব্যস্ত করে দিয়েছে। তাই এবার রিয়া চক্রবর্তীর অবস্থান নিয়ে সরব তারা।

সুশান্ত মৃত্যুর পরেই অভিনেতার বাবা সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। তার ভিত্তিতে মুম্বাই পুলিশের তরফে একাধিকবার জেরা করা হয় রিয়া চক্রবর্তীকে। সম্প্রতি সিবিআই বেশ কয়েকবার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় রিয়াকে। এরই মাঝে এবার মিডিয়ার রিয়াকে দোষী সাব্যস্ত করা নিয়ে সরব হয়েছেন, বিদ্যা বালান ,লক্ষী মাঞ্চু,তাপসী পান্নু।

এই প্রসঙ্গে বিদ্যা বালন টুইট করে লেখেন, ‘খুব দুঃখজনক যে মিডিয়া সার্কাস তৈরি করা হয়েছে একজন উজ্জ্বল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে নিয়ে। সত্যি কথা স্পষ্ট বলার জন্য ঈশ্বর তোমার মঙ্গল করুক লক্ষী। একইসঙ্গে বলবো একজন মহিলা হিসেবে রিয়া চক্রবর্তীর অবস্থা দেখে আমার হৃদয় ভাঙছে। দোষী প্রমানিত হওয়া পর্যন্ত তো একজন নির্দোষ হয়। একজন নাগরিকের সাংবিধানিক অধিকার কে সম্মান করুন। নাকি নির্দোষ প্রমাণিত হওয়ার আগে পর্যন্ত একজনকে অপরাধী বলেই ভেবে নেওয়া হয়’।

অন্যদিকে এই প্রসঙ্গে লক্ষ্মী মাঞ্চু একটি টুইট করে লেখেন, ‘মিডিয়া রিয়াকে দৈত্যের রূপ দিয়ে দিয়েছে। আর তাই বেশিরভাগ মানুষ চুপ করে আছেন। রাজদীপ সরদেসাই এর সঙ্গে রিয়া চক্রবর্তীর পুরো সাক্ষাৎকারটি দেখলাম। আমি আমি সত্যিটা জানতে চাই, সঠিক আমি জানিনা। আশাকরি সত্যিটা সামনে আসবে খুব স্পষ্টভাবে। আইনের উপর আমার সম্পূর্ণ ভরসা আছে। এবং যে সমস্ত সংস্থা তদন্ত করছে তাদের উপরে ভরসা আছে। আমরা কেমন যদি আমরা নিজেদের মনের কথাটা স্পষ্ট করে নাই বলতে পারি। আমি আমার সহকর্মীর পাশে আছি। কিন্তু যতক্ষণ না প্রমাণিত হচ্ছে ততক্ষণ কি এই নৃশংস ব্যবহার এবং একজনের পরিবারের উপর এই রকম লিঞ্চিং আমরা বন্ধ রাখতে পারি না? মিডিয়ার জন্য গোটা পরিবারের উপর যে যন্ত্রনা যাচ্ছে আমি তা কল্পনা করতে পারছি। আমার সঙ্গে এরকম কিছু হলে আমি চাইতাম আমার সহকর্মীরা আমার পাশে দাঁড়াক। যতক্ষণ না পর্যন্ত রিয়া দোষী প্রমাণিত হচ্ছে ততক্ষণ এই কাজটি বন্ধ হোক’।

অন্যদিকে এই প্রসঙ্গে তাপসী পান্নু টুইট করে লেখেন ‘আমি জানি যে আইন নিজের হাতে তুলে নিয়ে একজনকে অপরাধী বানান ঠিক নয় যিনি এখনো দোষী প্রমাণিত হন নি। সুশান্তকে আমি ব্যক্তিগতভাবে চিনতাম না। রিয়াকেও আমি চিনি না। তবে, শান্তির জন্য নিজের দেশের আইনকে বিশ্বাস করুন’।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles