Featuredনিউজ

Redmi offer: চলছে অ্যামাজন সেল! ২০ শতাংশ ছাড়ের সঙ্গে পাওয়া যাচ্ছে Redmi Note 12 Pro 5G

অ্যামাজন সেলে Redmi 12 5G ৩৭ শতাংশ ছাড়ে কেন যাবে, ব্যাংকের উপর বিশেষ ছাড়

Advertisement
Advertisement

উৎসবের মরশুম শুরু হয়ে গিয়েছে। পাশাপাশি বিভিন্ন ই-কমার্স সাইটগুলিতে সেলও শুরু হয়ে গিয়েছে। ফ্লিপকার্ট, অ্যামাজনের মতো জনপ্রিয় ই-কমার্স সাইটগুলিতে খুবই কম দামি বিভিন্ন পণ্য সামগ্রী পাওয়া যাচ্ছে। গত ৮ই অক্টোবর থেকে শুরু হয়েছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল। এই সেলে রেডমি থেকে শুরু করে বিভিন্ন ব্র্যান্ডের এন্ট্রি লেভেলের স্মার্টফোনগুলি খুই আকর্ষণীয় ছাড়ের সঙ্গে পাওয়া যাচ্ছে। এই সেলে রেডমি ব্র্যান্ডে (Redmi offer) এন্ট্রি লেভেলের কোন স্মার্টফোন কম দামে পাওয়া যাচ্ছে? জেনে নিন।

Redmi 12 4G: ৬.৭৯ ইঞ্চি ডিসপ্লে বিশিষ্ট রেডমি ১২-র ৪ জি স্মার্টফোনের উপর অ্যামাজন সেলে দারুন ছাড় পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনের ৬ জিবি ও ৬৪ জিবি মডেলটি মাত্র ১১,৯৯৮ টাকায় পাওয়া যাচ্ছে। অর্থাৎ এই স্মার্টফোনের উপর প্রায় ৩৭ শতাংশ ছাড় দিচ্ছে। অন্যদিকে কার্ড ব্যবহার ফোনটি (Redmi offer) কিনলে অতিরিক্ত ছাড়ে ১১,৩৯৮ টাকায় পাওয়া যাবে।

Redmi 12 5G: অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে রেডমি ১২ ৫ জি স্মার্টফোন মাত্র ১৩,৪৯৯ টাকায় পাওয়া যাবে। এই স্মার্টফোনের (Redmi offer) ৬ জিবি ও ১২৮ জিবি ভ্যারিয়েন্টের উপর দেওয়া হচ্ছে ২৫ শতাংশ ছাড়। এছাড়া ব্যাংকের কার্ড বা মোবাইল এক্সচেঞ্জের ক্ষেত্রে মিলবে আরো অতিরিক্ত ছাড়।

Redmi Note 12 Pro 5G: এছাড়াও রেডমি নোট ১২ প্ৰো ৫ জি স্মার্টফোনের উপরও আকর্ষণীয় ছাড় পাওয়া যাচ্ছে। অ্যামাজনের সেলে ২০ শতাংশ ছাড় দিয়ে স্মার্টফোনটি মাত্র ১৫,৯৯৮ টাকায় পাওয়া যাবে। এর সাথে যদি গ্রাহকেরা মোবাইল এক্সচেঞ্জ করে এটি কেন তবে মাত্র ১৫,১৫০ টাকায় স্মার্টফোনটি (Redmi offer) পাওয়া যাবে।

Related Articles