নিউজবিনোদন

Rakhi Sawant: রাবন রূপে সেজে নতুন করে ট্রোলের মুখে রাখী সাওয়ান্ত!

সোশ্যাল মিডিয়া ঘিরে ভাইরাল রাখী সাওয়ান্ত, কটাক্ষ করতে ছাড়লেন না নেটিজেনরা

Advertisement
Advertisement

বারংবার নানা কারণে কটাক্ষের শিকার হয়েছেন বলিউড অভিনেত্রী রাখী সাওয়ান্ত (Rakhi Sawant)। কিছুদিন আগেই মুম্বাইয়ের মুখার্জি বাড়ির পুজোটে বাঙালি রূপে সেজে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেই ছবি ঘিরে সোশ্যাল মিডিয়া জুড়ে নানা সমালোচনা শুরু হয়েছিল। এবার নতুন করে ট্রোলিং এর শিকার হলেন অভিনেত্রী। সম্প্রতি রাবন সেজে কাঁধে গদা তুলে নিলেন অভিনেত্রী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

অভিনেত্রী এর আগেও একাধিকবার নানা কারণে ট্রোলিং এর মুখে পড়েছেন। শুরু থেকে অভিনেত্রীর জীবনে বয়ে গিয়েছে একাধিক ঝড়। অভিনেত্রী রাখি প্রেম করে আদিল খানকে বিয়ে করেছিলেন। আদিল খানের সঙ্গে প্রেম করে হিন্দু থেকে মুসলিমও হয়েছেন তিনি (Rakhi Sawant)। তবে তাঁদের এই সম্পর্ক বেশিদিন টেকেনি। স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে বিবাহ বিচ্ছেদ করেন অভিনেত্রী।

রাখী (Rakhi Sawant) নিজেকে শুদ্ধ করতে ছুটে গিয়েছিলেন মক্কায়। হিজাব পরে অন্য রূপে দেখা গিয়েছিল রাখীকে। উমরাহ করতে যাওয়ার আগেও তিনি আদিল খানের বিরুদ্ধে অভিযোগ এনেছেন। এদিকে আদিল খান রাখীর বিরুদ্ধে যে অভিযোগ এনেছেন, তা অভিনেত্রী অস্বীকার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 

এসবের মাঝে এবার রাখীকে (Rakhi Sawant) রাবণ অবতারে দেখা গেল। সেই ছবি রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে রাখী সাওয়ান্ত দশটি মাথা লাগিয়েছে। নিজের মুখে গোঁফ বসিয়েছেন। চোখে লাগিয়েছেন চশমা। এখানেই শেষ নয়। হাতে তুলে নিয়েছেন গদা ও তীর ধনুক। আর চশমা পড়া রাবন দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। রাবন রূপে রাখীকে ঘিরে হচ্ছে নানা ট্রোল ও মিম।

Related Articles