নিউজরাজ্য

রাতারাতি কোটিপতি মালদহের হতদরিদ্র রমজান, আটসাট পুলিশি নিরাপত্তা

Advertisement
Advertisement

কথায় বলে, ছেঁড়া কাঁথায় শুয়ে লাখ টাকার স্বপ্ন দেখা স্বপ্নই থেকে যায়, কিন্তু স্বপ্ন যে কখন‌ও কখনও বাস্তবও হয়‌, মালদহের রমজান আলির জীবন তা প্রমাণ করে দেখালো। নিজের মাথা গোঁজার ঠাঁইটুকুও ছিলো না যার, হঠাৎ করেই কোটিপতি হলেন তিনি। মালদহের পেশায় গাড়িচালক মোহাম্মদ রমজান আলির জীবন রূপকথার থেকে কিছু কম নয়।

মালদার মানিকচকের নূরপুর এলাকার বাসিন্দা রমজান আলি কিছুদিন অন্তর অন্তর লটারির টিকিট কাটতেন, তবে তা নেহাতই শখে। স্বপ্ন সফল হওয়ার কথা হয়তো তিনিও ভাবেননি। তবে শেষপর্যন্ত আচমকা কোটিপতি হওয়ার স্বপ্ন তাঁর সফল হয়েই গেল।

বৃহস্পতিবার মানিকচকের নূরপুর এলাকা থেকে রোজকারের মতোই লটারির টিকিট কাটেন তিনি। মাঝেমাঝেই টিকিট কাটতেন লটারির। সর্বসাকুল‍্যে প্রায় ১২০ টাকার লটারির টিকিট কাটেন ওইদিন দরিদ্র গাড়িচালক রমজান।

কিছুক্ষণের মধ্যেই খবর রটে, তাঁর টিকিট ১ কোটি টাকা পুরস্কার জিতে নিয়েছে। স্বভাবতই, হঠাৎ ভাগ্যে শিকে ছেঁড়ায় প্রথমে বিশ্বাস হয়নি রমজান ও তাঁর পরিবারের লোকজনের। পরে টিকিটের নম্বর মিলিয়ে দেখা যায় বিষয়টি সম্পূর্ণ সত্য। নূরপুর পঞ্চায়েত এলাকার মানুষ ভেঙে পড়েছে রমজানের বাড়িতে। নিরাপত্তা দিতে হাজির মানিকচক থানার পুলিশ। খুশিতে ভাসছে হতদরিদ্র পরিবারটি।

Related Articles