Featuredনিউজ

OnePlus Diwali Sale: ওয়ান প্লাস দিওয়ালি সেল ২০২৩! ওয়ান প্লাস স্মার্টফোন কিনলে বিনামূল্যে মিলবে ইয়ারফোন

খুব শীঘ্রই শুরু হবে ওয়ান প্লাস দিওয়ালি সেল, মিলবে আকর্ষণীয় ছাড়

Advertisement
Advertisement

ভারতের খুবই জনপ্রিয়তার সঙ্গে ব্যবসা করছে ওয়ান প্লাস। এই সংস্থার নতুন স্মার্টফোন লঞ্চের জন্য গ্রাহকেরা আগ্রহের সঙ্গে অপেক্ষা করে। এবার গ্রাহকদের কথা ভেবে চীন দেশীয় সংস্থা ওয়ান প্লাস আকর্ষণীয় ছাড়ে সেল (OnePlus Diwali Sale) চালু করতে চলেছে। যেখানে খুব কম দামে ওয়ান প্লাসের স্মার্টফোনগুলি পাওয়া যাবে। এই অফার কোন কোন স্মার্টফোন কত দামে পাওয়া যাবে? জানুন।

জনপ্রিয় সংস্থা ওয়ান প্লাস (OnePlus Diwali Sale) সম্প্রতি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে দিওয়ালি সেল ২০২৩ নিয়ে একটি টিজার প্রকাশ করেছে। এই সেলে খুব কম দামে ওয়ান প্লাসের বিভিন্ন প্রোডাক্ট পাওয়া যাবে। এই সেল সম্পর্কে কোম্পানি তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও একটি পোস্ট করেছে। যেখানে এ সেল সম্পর্কে আরো বিস্তারিত ভাবে বলা হয়েছে। আর এই সেল উপলক্ষে কোম্পানির ওয়েবসাইটে একটি গেম চালু করেছে, যে গেমে অংশ নিয়ে পেয়ে যেতে পারেন ওয়ান প্লাসের দুর্দান্ত স্মার্টফোন।

এই সেলে (OnePlus Diwali Sale) ওয়ান প্লাস ইন্ডিয়ার অফিসিয়াল অ্যাপ থেকে কেনাকাটায় মিলবে ১৮ মাসের ইএমআই অপশন। একই সাথে ওয়ান প্লাস ১১ ৫জি স্মার্টফোন মিলবে ৪৯,৯৯৯ টাকায়। এই ফোনটি কিনলে ফোনের সঙ্গে Buds Z2 TWS ইয়ারফোন মিলবে। কেনাকাটার ক্ষেত্রে কুপন কোড ব্যবহার করলে মিলবে অতিরিক্ত ৪০০০ টাকার ছাড়।

ওয়ান প্লাস দিওয়ালি সেলে (OnePlus Diwali Sale) কোন স্মার্টফোন কত টাকায় পাওয়া যাবে?

● OnePlus Nord CE 3 Lite 5G স্মার্টফোনটি ১৭,৪৯৯ টাকায় পাওয়া যাবে।
● OnePlus Nord 3 5G পাওয়া যাবে ২৮,৯৯৯ টাকায়।
● OnePlus Nord CE 3 5G স্মার্টফোনটি মিলবে ২২,৯৯৯ টাকায়।
● OnePlus Buds Pro 2 স্মর্টফোনটি ৭,৯৯৯ টাকায় মিলবে।
● OnePlus Nord Buds 2 স্মার্টফোনটি পাওয়া যাবে ২,২৯৯ টাকায়।

প্রসঙ্গত উল্লেখ্য, পরের সব কয়টি স্মার্টফোন কেনার ক্ষেত্রে ব্যাংকের উপর বিশেষ ছাড় মিলবে। অন্যদিকে OnePlus Pad ৩৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়া OnePlus Nord Watch মিলবে ৪,৯৯৯ টাকায়।

Related Articles