নদীয়া সংবাদনিউজরাজ্য

নদীয়ার বগুলায় নাবালিকাকে গণধর্ষণ, প্রতিবাদে গর্জে উঠেছে যুবসমাজ

কিশোরীর হাতে একটি টর্চ থাকায় দুজনকে চিনতে পারে সেই ভিত্তিতে পুলিশ ১৮ বছর বয়সী মঙ্গল মন্ডলকে গ্রেপ্তার করে অন্য জন ৪৫ বছরের পৌঢ় পলাতক।

Advertisement
Advertisement

মলয় দে নদীয়া:- নদিয়া জেলার হাঁসখালী থানার অন্তর্গত ঘুঘুরগাছিতে ১২ বছরের একটি কিশোরী ধর্ষিত হয় বলে হাঁসখালী থানায় অভিযোগ করে কিশোরীর পিতা। পারিবারিক সূত্রে জানা যায়,ঐ দিন মাঝ রাতে শোবার ঘরের থেকে কিছুটা দূরে শৌচাগারে যায় একাই।

তখন সেখানে লুকিয়ে থাকে ১৮ বছরের এক যুবক এবং ৪৫ বছরের পৌঢ় নাবালিকার মুখে কাপড় ঢুকিয়ে দূরে একটি বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে হাত পা বেঁধে ফেলে রেখে পালিয়ে যায়। কিশোরীর হাতে একটি টর্চ থাকায় দুজনকে চিনতে পারে সেই ভিত্তিতে পুলিশ ১৮ বছর বয়সী মঙ্গল মন্ডলকে গ্রেপ্তার করে অন্য জন ৪৫ বছরের পৌঢ় পলাতক।

ধর্ষণের প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে পথে নামল বগুলার যুবসমাজ। শনিবারে দোষীদের ফাঁসির দাবি জানিয়ে একটি ধিক্কার ও প্রতিবাদ মিছিল বগুলা থেকে কিশোরীর গ্রামে যায় । দাবি ওঠে দোষীদের দ্রুত শাস্তি দিতে হবে। শাস্তির দাবিতে ধর্না মঞ্চ তৈরি করে আন্দোলনে নেমেছে ওই এলাকার সমস্ত সামাজিক সংগঠন সহ বিশিষ্টজনেরা। গতকাল সাংসদ জগন্নাথ সরকার ওই পরিবারের সাথে দেখা করে কেন্দ্রীয় ভাবে তদন্তের সবরকম ব্যবস্থা করাবেন বলে আশ্বাস দেন।

Related Articles