নিউজরাজ্য

‘ওঁনার দলকে কখনই বাংলায় আসতে দেওয়া হবে না’, অমিত শাহর সফরকে কটাক্ষ সাংসদ নুসরতের

উত্তর ২৪ পরগনার সুন্দরবনের এক জনসভায় তিনি তীব্র আক্রমণ করেন বিজেপি নেতা অমিত শাহকে।

Advertisement
Advertisement

ফের বিজেপির দিকে নিশানা করলেন টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরাত জাহান। আর এবার তিনি কটাক্ষ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে। উত্তর ২৪ পরগনার সুন্দরবনের শেষ প্রান্ত হিগঙ্গলগঞ্জের যোগেশগঞ্জের এক জনসভায় তিনি তীব্র আক্রমণ করেন বিজেপি নেতা অমিত শাহকে। আর এদিন নায়িকাকে দেখার জন্য বেশ ভালোই জমায়েত হয়েছিল।

সেই সভায় পৌঁছে বক্তব্য রাখেন তিনি। আর বক্তব্য রাখতে গিয়ে অমিত শাহের সফরকে নিয়ে মন্তব্য করেন সাংসদ। এরপরেই তিনি কেন্দ্রীয় মন্ত্রীকে আক্রমণ করে বলেন, ‘‘যাঁর বাড়িতে ডাল, পটল ভাজা খেলেন সেই বাড়ির ১৬ বছরের মেয়েটার ইনসুলিনের দায়িত্ব কে নেবে ?’’ এছাড়াও তিনি বলেছেন, ‘‘আমার ফিল্মসিটির শুটিংয়ের সেটআপের থেকেও দারুন । উনি এলেন ভাত খেলেন, ডাল, পটল ভাজা খেলেন ইন্টারভিউ দিলেন আর চলে গেলেন’’ ।

এমনকি অমিত শাহকে মোটাভাই বলেও সম্বোধন করেন তিনি। নুসরাত বলেন যে বাংলার মানুষ মনের দিক দিয়ে খুব পরিষ্কার। তাই বিজেপির ছকবাজি তাঁরা মেনে নেবেন না। এছাড়া বসিরহাটের সাংসদ বলেন, “অতিথিকে বাংলার মানুষ ভালবাসে, তাই এইসব মানুষকে বাংলায় আসতে দেওয়া হচ্ছে। আর না হলে কখনই এঁদের বাংলায় আসতে দেওয়া হত না।” এমনকি তিনি এটাও বলেন যে অমিত শাহ এখানে আসতেই পারেন, তবে ওঁনার দলকে কখনই বাংলায় আসতে দেওয়া হবে না বলে দাবি করেন নুসরাত।

Related Articles