নিউজবিনোদন

Sandhya Tara serial: সন্ধ্যা-তারাকে জব্দ করতে নতুন ফন্দি আকাশের

জমজমাটি পর্বের সঙ্গে চলছে সন্ধ্যা তারা'!

Advertisement
Advertisement

স্টার জলসা একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘সন্ধ্যাতারা’ (Sandhya Tara serial)। প্রথম থেকেই ধারাবাহিক কাহিনী দর্শক মনে এক আলাদাই জায়গা করে নিয়েছে। সিরিয়ালে সন্ধ্যা তারা ও আকাশের কাহিনীকে তুলে ধরা হয়েছে। আকাশের সঙ্গে বিয়ে হয়েছে সন্ধ্যার। এদিকে আকাশ ভালোবাসে তারাকে। সন্ধ্যা ও তারা দুই বোন। দিদির কথা ভেবে তারা আকাশের জীবন থেকে নিজেকে সরিয়ে নিতে দেখা যায়।

তারা কেন আকাশকে ছেড়ে চলে গিয়েছিল, সেই সত্যিটা সামনে এসেছে। তারপরই আকাশের অন্য রূপ দেখে দর্শক। আকাশ তারার (Sandhya Tara serial) উপর রাগ দেখতে না পেরে সন্ধ্যার পর প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা শুরু করে। দুই বোনের উপরই প্রতিশোধ নিতে নতুন ছক কোষছে আকাশ। কী পরিকল্পনা করছে আকাশ? জানতে হলে প্রতিবেদনটি পড়ুন।

প্রথম থেকেই দেখা যায় সন্ধাকে (Sandhya Tara serial) বিয়ে করে খুশি নয় আকাশ। পরে যদিও ধীরে ধীরে আকাশের মনে জায়গা পেতে শুরু করে সন্ধ্যা। তবে তারা আকাশের জীবন থেকে সরে যাওয়ার পিছনে যে সন্ধ্যা রয়েছে, এটা আকাশ জানার পরই ভোল পাল্টে ফেলে আকাশ। দুই বোনের উপরই খুব রেগে রয়েছে। এদিকে আকাশের যে এক প্রেমিকা ছিল তা সন্ধ্যা জানলেও, সেই প্রেমিকাকে তার দিদি তারা এটা জানে না।

এদিকে সন্ধ্যা ও তারাকে (Sandhya Tara serial) জব্দ করতে নতুন এক মেয়েকে আকাশ নিজের প্রেমিকা সাজিয়ে বাড়িতে আনে। মেয়েটির নাম নয়নতারা। আসলে এই মেয়েটিকে আকাশ এনেছে সন্ধ্যাকে জব্দ করতে। তবে দর্শক মনে করছেন, নয়নতারা বাড়িতে এসে শুধু সন্ধ্যা নয় পুরো পরিবারকেই জ্বালাবে। যদিও সন্ধ্যাই এই মেয়েটিকে জব্দ করবে বলে অনেকের ধারণা। তবে কী হয়, তা জানার জন্য ধারাবাহিকটি দেখতে হবে।

Related Articles