নিউজবিনোদন

New Look of Dev: গাল ভর্তি দাড়ি, মাথা ভর্তি রুক্ষ চুল, ‘বাঘা যতীন’-এর নতুন লুকে দেব

প্রকাশ্যে দেবের নতুন লুক, উত্তাল নেট পাড়া

Advertisement
Advertisement

গাল ভর্তি অপরিচ্ছন্ন দাড়ি, মাথায় লম্বা লম্বা চুল, মুখে কাটা কাটা দাগ। এমন লুক (New Look of Dev) দেখে মনে হবে, কোনো ব্যক্তি আগুনে ঝলসে গিয়েছে। এর সাথে কাঁধের নীচে সারা শরীর কম্বলে মোড়া। চোখ দুটি স্থির। দেখলেই মনে হবে কোনো ভবঘুরে কিংবা কোনো ভিক্ষুক। এমন এক ব্যক্তির ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে আজকাল বেশ ভাইরাল হচ্ছে। কে এই ব্যক্তি জানেন? ইনি আসলে অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব।

আসলে দেবের নতুন ছবি ‘বাঘা যতীন’-এ এমন লুকেই (New Look of Dev) ধরা দিয়েছেন অভিনেতা। আজ ছবির নির্মাতারা দেবের এই লুক প্রকাশ্যে এনেছে। এই ছবিতে দেবকে বাঘা যতীনের ভূমিকায় দেখা যাবে। জানিয়ে রাখি, ব্রিটিশ আমলে স্বাধীনতা সংগ্রামী ছিলেন বাঘা যতীন। আর সে সময় ব্রিটিশদের চোখে ফাঁকি দিতে ছদ্মবেশ ধরতেন বিপ্লবীরা। এতে করে একদিকে যেমন ব্রিটিশদের চোখে ফাঁকি দেওয়া যেত, অন্যদিকে ব্রিটিশ বিরোধী আন্দোলনও চালিয়ে যাওয়া যেত।

তাই এমন লুকে ধরা দিয়েছে দেব। এর আগে এই ছবির জন্য দেবের আরো একটি লুক (New Look of Dev) প্রকাশ করা হয়েছিল। যেখানে দেবকে খাকি পোশাক পরে কাঁধে বন্দুক নিয়ে দেখা গিয়েছিল। তারও আগে দেবকে সাধুর বেশেও দেখা গিয়েছিল। সব লুকই দেখা যাবে এই ছবিতে। আর বাঘা যতীন হিসাবে দেবের সব লুকই ভক্তরা বেশ পছন্দ করেছেন। জানিয়ে রাখি, দেবকে এমন লুকে সাজিয়ে তুলেছেন রূপটানশিল্পী সোমনাথ কুণ্ডু।

এর আগে অনেক ছবিতেই চাহিদা অনুযায়ী বিভিন্ন লুকে (New Look of Dev) দেখা গেলেও, এই প্রথম তাঁকে একটা ছবিতে এতগুলো লুকে দেখা যাবে। আর এই লুক নিয়ে অভিনেতা জানিয়েছেন, ‘‘এই ছবিতে এমন এক মানুষের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছি, যিনি মহৎ উদ্দেশ্য সাধনের জন্য ছদ্মবেশ ধারণের গুরুত্ব বুঝতেন। একই ভাবে আমার চরিত্রটিও ছবিতে একাধিক পরিবর্তনের মধ্যে দিয়ে এগিয়েছে।’’ প্রসঙ্গত উল্লেখ্য, এই পুজোতেই মুক্তি পাবে অরুণ রায় পরিচালিত ‘বাঘা যতীন’।

Related Articles