নিউজবিনোদন

Jisshu Sengupta: বিবাহিত দম্পতির মতো সম্পর্ক! সৃজিত মুখার্জিকে নিয়ে অকপট যীশু

দীর্ঘ বিবাদ মিটিয়ে আবার একসাথে যীশু-সৃজিত, 'দশম অবতার'-এ দেখা যাবে তাঁকে

Advertisement
Advertisement

বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। যিনি বহু বাংলা হিট ছবিতে কাজ করেছেন। অনেক মহিলার ক্রাশ তিনি। বর্তমানে বলিউড থেকে শুরু করে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির বহু ছবিতে তিনি জুটিয়ে কাজ করে চলেছেন। এদিকে বাংলার অন্যতম জনপ্রিয় পরিচালক হলেন সৃজিত মুখার্জি। সম্প্রতি তাঁকে নিয়েই মুখ খুললেন অভিনেতা যীশু সেনগুপ্ত। পরিচালক সৃজিতের সঙ্গে নাকি তাঁর বিবাহিত দম্পতির মতো সম্পর্ক। চলুন বিস্তারিত জেনে নিন।

যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta) পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে একাধিক বাংলা হিট ছবিতে কাজ করেছেন। সৃজিত মুখার্জি পরিচালিত ‘জাতিশ্বর’, ‘উমা’ এবং ‘এক যে ছিলো রাজা’ মতো ছবিতে দেখা গিয়েছে যীশুকে। তবে ‘এক যে ছিল রাজা’-র ছবির শ্যুটিং চলাকালীন তাঁদের মধ্যে ঝামেলা হয়। সেই ঝামেলা নিয়ে বেশ চর্চা হয়েছিল সে সময়। তাঁদের দুজনের দীর্ঘদিনের সম্পর্কে ভাঙ্গন ধরেছিল।

তবে দুজনের মধ্যে সেই ঝামেলা মিটে গিয়েছে। আবার একসঙ্গে কাজ করছেন যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta) ও সৃজিত মুখার্জি। সৃজিত মুখার্জির নতুন ছবি ‘দশম অবতার’-এ দেখা যাবে যীশু সেনগুপ্তকে। দুজনের আবার মিল হওয়ায় বেশ খুশি অনুরাগীর। যীশু সেনগুপ্ত সৃজিত মুখার্জির সঙ্গে তার সম্পর্ক নিয়ে জানিয়েছেন, তাঁদের সম্পর্ক বিবাহিত দম্পতির মত। ঠিক যেমন একজন দম্পতির মধ্যে যেমন ঝগড়া ঝামেলা লেগে থাকে আবার মিল হয়ে যায় তাঁদের সম্পর্ক ঠিক তেমনই।

এ প্রসঙ্গে অভিনেতা সংবাদমাধ্যমকে আরো জানিয়েছেন, “সৃজিতের সাথে কাজ করা ঠিক আগের মতোই অনুভব করে। গতিশীলতা একটুও পরিবর্তিত হয়নি, এবং আমি এখনও তার সেটে থাকাতে প্রচুর আনন্দ পাই।” প্রসঙ্গত উল্লেখ্য এই পুজোতেই মুক্তি পাবে ‘দশম অবতার’। ছবির ট্রেলার দেখে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে ক্রেজ তৈরি হয়েছে। ছবিতে যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta) ছাড়াও প্রসেনজিৎ চ্যাটার্জি, জয়া আহসান এবং অনির্বাণ ভট্টাচার্যের মতো কলাকুশলীদের দেখা যাবে।

Related Articles