নিউজবিনোদন

Jeeta and Mohna: টলিউডের অন্দরে খুশির খবর! দ্বিতীয় বার বাবা হতে চলেছেন সুপারস্টার জিৎ

আবারও বাবা মা হতে চলেছেন টলিউড অভিনেতা জিৎ এবং স্ত্রী মোহনা, সামনে এল বেবি বাম্প ফোটো

Advertisement
Advertisement

টলিউডের অন্দরে এখন খুশির বন্যা। কিছুদিন আগেই শুভশ্রী প্রেগনেন্ট হওয়ার খবর এসেছিল। দ্বিতীয় বারের মতো মা বাবা হতে চলেছেন রাজ-শুভশ্রী। এদিকে গতকাল আরো এক খবর প্রকাশ পেয়েছে। জানা যাচ্ছে, টলিউড সুপারস্টার দ্বিতীয় বারের মতো বাবা হতে চলেছেন (Jeeta and Mohna)। তাঁর স্ত্রী গর্ভবতী। আর এই খুশির খবর জিৎ নিজেই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন। শুভেচ্ছা জানালেন ভক্ত থেকে শুরু করে তারকারা।

গত কাল জিৎ নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে জিতের স্ত্রীর মোহনা মদনানি (Jeeta and Mohna) বেবিবাম্প স্পষ্ট দেখা যাচ্ছে। আসলে মোহনা মদনানি দ্বিতীয়বারের মতো প্রেগনেন্ট। আর গত কাল জিৎ স্ত্রী মোহনার প্রেগন্যান্সি ফটোশ্যুট করেন। সঙ্গে ছিল তাঁদের একমাত্র মেয়ে নবন্যাও। গত বুধবার নিজের ইনস্ট্রগ্রাম আইডি থেকে শেয়ার করেছেন প্রেগন্যান্সি ফটোশ্যুটে ছবিগুলি।

এদিন হালকা আকাশী রঙের স্টালিশ পোশাক পরে ফটোশ্যুট করতে দেখা যায় স্ত্রী ও কন্যাকে। সঙ্গে রোগ মিলিয়ে জিৎকেও আকাশী রঙের পোশাকে দেখা গিয়েছে। শুধু আকাশী নয়, ব্লু ডেমিন ও সাদা শার্টেও তাঁদের বেশ কিছু ফটোশ্যুট করা হয়েছে। একটি ছবিতে জিৎ মোহনার (Jeeta and Mohna) বেবিবাম্পেও হাত দিয়ে রয়েছেন। এই ছবিতে জিৎকে বেশ রোমান্টিক মুডে দেখা যাচ্ছে। এছাড়া মোহনাকে সিঙ্গেল ভাবেও হালকা তুতে গাউন পড়ে ছবি তুলতে দেখা গিয়েছে।

জিৎ এই ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘কথায় বলে, যখন তুমি এক সন্তানকে স্বাগত জানাও তখন তুমি অভিভাবক হয়ে ওঠো। আর যখন একের বেশি দুই তখন তুমি রেফারি। সামনের সময়ে আরও খেলতে হবে। অনেক কিছু দেখা এখনও বাকি। আমরা খুবই আনন্দিত, এবং এই খবর আপনাদের জানাচ্ছি যে, সামনের দিনে আমাদের দ্বিতীয় সন্তান আসতে চলেছে। আমাদের জন্য প্রার্থনা করবেন।’ জিতের এই পোস্টে ভক্তরা কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন। মিমি, নুসরাত, অঙ্কুশ সহ আরো অনেক তারকারাও শুভেচ্ছা জানিয়েছেন।

Related Articles