আচমকাই নিখোঁজ সকলের প্রিয় টুম্পা সোনা! পুলিশে জমা পড়ল অভিযোগ পত্র

খুঁজে পাওয়া যাচ্ছে না টুম্পা কে, রাতারাতি গায়েব হয়ে গেছে টুম্পা। পুলিশের কাছেও গেছে অভিযোগ। শুধু টুম্পাই নয় তার সাথে গায়েব পুটকি ভাইও। কিন্তু কোথায় টুম্পা? আসল ঘটনা এলো সামনে। আসলে সম্প্রতি ইউটিউব থেকে হঠাৎ করেই উড়ে গিয়েছে জনপ্রিয় টুম্পা সোনার মিউজিক ভিডিয়ো। কিন্তু ঘটনাটা কি!

টুম্পা সোনার স্রষ্টা কনফিউসড পিকচার্স-এর তরফ থেকে জানানো হয়েছে তাদের অফিসিয়্যাল ইউটিউব চ্যানেলটি গত ১২ এপ্রিল রাতে হ্যাক হয়ে গিয়েছে। তাই শুধু টুম্পা সোনা গানই নয় তার সাথে তাদের চ্যানেলে থাকা সমস্ত ভিডিও ডিলিটেড। উড়ে গিয়েছে রেস্ট ইন প্রেম ওয়েব সিরিজটিও।

বিয়ে বাড়ি থেকে পার্টি কিংবা রাজনৈতিক সভা সবক্ষেত্রেই টুম্পা দখল করে নিয়েছিল নিজের জায়গা। ইউটিউবে ভিউ এ রেকর্ড গড়ার দিকে এগোচ্ছিল টুম্পা সোনা, আর এর মাঝে এই দুঃসংবাদে বেশ নড়েচড়ে বসেছে কনফিউসড পিকচার্স-এর গোটা টিম।

রেস্ট ইন প্রেমের অভিনেতা সায়ন ঘোষ বলেন, ‘আমরা আচমকাই বিষয়টি লক্ষ্য করেছিলাম। কয়েকদিন যাবৎ ইউটিউব চ্যানেলটি অ্যাকসেস করা যাচ্ছিল না। এরপর বোঝা যায় চ্যানেলের নাম, ডেসক্রিপশন বদলে দিয়ে সেখান থেকে বিটকয়েন সম্বন্ধিত ভিডিয়ো স্ট্রিম করা হচ্ছে , এরপর মেল মারফত ইউটিউবের সাথে যোগাযোগ করে পুরো বিষয়টি জানানো হয়, ইউটিউব থেকে জানানো হয় ডার্ক ওয়েব সিরিজের কনটেন্ট থাকায় বন্ধ করে দেওয়া হয়েছে কনফিউজ পিকচারের চ্যানেলটি। তবে মেলব্যাকের মাধ্যমে সমস্ত বিষয় খোলসা করে ইউটিউব কে জানানো হলে ইউটিউব কর্তৃপক্ষ তা খতিয়ে দেখবেন বলে আশ্বাস দিয়েছেন, পুলিশে অভিযোগ জানানো হয়েছে, তবে কে বা কারা এই কাজ করেছে জানা নেই।

কনফিউজড পিকচারের অন্যতম সদস্য তথা রেস্ট ইন প্রেম-এর পরিচালক অরিজিৎ সরকার জানান, ‘ অতীতে একবার ইউটিউবের বিখ্যাত কনটেন্ট ক্রিয়েটর ক্যারিমিনাটির সঙ্গেও একই ধরনের ঘটনা ঘটেছিল। যাতে তিনি পরে কনটেন্ট সহ নিজের চ্যানেল ফিরে পেয়েছিলেন, আমরাও আবেদন করেছি দেখা যাক কি হয়।’ আক্ষেপের সুর ঝড়ে পড়ে অরিজিৎ এর গলা দিয়ে।

ব্যাকআপ প্ল্যান অবশ্য রেডি, অরিজিৎ বলেন কনফিউজ পিকচারের আরো একটি সাপোর্ট চ্যানেল রয়েছে ইউটিউবে, যেটির সাবস্ক্রাইবার সংখ্যা মাত্র পনেরো হাজার, সেটিতেই আপাতত কনটেন্ট দেওয়ার কথা ভাবছে টিম। চলতি বছরেই রেস্ট ইন প্রেম ২ নিয়ে আসার কথা ভেবেছিলো তারা, তবে এখন সেই প্লান কতটা কার্যকারী হবে তা নিয়ে সংশয় রয়েছে সকলের মনেই।