নিউজবিনোদন

Priyanka Chopra: ঊনচল্লিশেও যেন পঁচিশের তরুণী, নিজের বয়সকে যেভাবে ধরে রেখেছেন ‘দেশি গার্ল’

বয়স যেন সংখ্যা মাত্র, ঊনচল্লিশেও বার বার তাই প্রমান করে চলেছেন প্রিয়াঙ্কা

Advertisement
Advertisement

নিজের বয়সকে তো কখনো ধরে রাখা যায় না। নিজের ছন্দে সে এগিয়েই চলে। বয়সের ছাপ পড়ে চেহারাতেও। যুবতী বয়সের তারুণ্যে ভরপুর চেহারা ধীরে ধীরে ম্লান হয়। কিন্তু বলিউড ও হলিউড কাঁপানো তারকা প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) ক্ষেত্রে তো তা হয়নি। ২৫ এর তরুণীর মতো নিজেকে ধরে রেখেছেন তিনি। জেনে নিন তার এই ফিটনেসের রহস্য।

ঊনচল্লিশে পা দিয়েছেন তিনি। বয়সে ১০ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করে সুদূর লস এঞ্জেলসে সংসার পেতেছেন তারা। সম্প্রতি সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছে তাদের মেয়ে মালতি। কিন্তু সব কিছু সমলেই নিজেকে তিনি করে তুলেছেন ফিটনেস-স্টাইল আইকন। এই বয়সে মূলত অনেক অভিনেত্রীই মা-কাকিমা হিসাবে নিজের কাজ শুরু করেন। অথচ প্রিয়াঙ্কা (Priyanka Chopra) আজও তার ঝলমলে চেহারার জন্য নিজেকে অনায়াসে নায়িকার স্থানে মানানসই করে রেখেছেন। আর তার ফিটনেসের এই রহস্যটি এবার প্রকাশ করলেন তার ব্যাক্তিগত রাঁধুনি।

জানা যায় তার এই ফিটনেস রহস্য লুকিয়ে আছে তার স্যালাডে। প্রতিদিনের খাবারের বিভিন্ন পদের সঙ্গে এই পদটি তার পাতে থাকবেই। সেই সঙ্গে একদিন অন্তর থাকে এক বাটি দানাশস্য। তার ব্যাক্তিগত সেফের কথায় জানা যায় প্রিয়াঙ্কার (Priyanka Chopra) জন্য তিনি বিশেষ যে স্যালাডটি তৈরি করেন তার নাম তিনি দিয়েছেন ‘প্রিয়াঙ্কা স্যালাড’। এই স্যালাডে থাকে বাদাম, ফল, গাজর, চিকেন ও ফেনেল সিড।

স্ত্রীর সঙ্গে তার স্বাস্থ্য সচেতন স্বামী নির্দিষ্ট ডায়েট মেনেই খাওয়া দাওয়া করেন। বেশি তেল মশলাযুক্ত কিছুই খান না তারা। এছাড়াও স্ত্রীর খাবারে প্রতিদিন যাতে স্বাস্থ্যকর সতেজ ফল থাকে সেদিকেও যথেষ্ট নজর দেন নিক। অর্থাৎ বুঝতেই পারলেন পরিমিত আহার-ই প্রিয়াঙ্কার (Priyanka Chopra) এই তারুণ্যে ভরপুর চেহারার একমাত্র রহস্য। আপনিও আজ থেকে শুরু করুন এই ডায়েট। আর নিজের খাদ্য তালিকায় ‘প্রিয়াঙ্কা স্যালাড’ যোগ করে হয়ে উঠুন নির্মেদ তন্বী।

Related Articles