×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Trending

খোঁজ মিলল সুশান্তের সব সম্পত্তির আসল মালিকের, চিনুন সেই নারী কে

গত ১৪ জুন দিনটি আঁধার নেমে এসেছিল সকলের কাছে। কারণ ওই দিন জানা যায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্যুর প্রায় দু মাস পেরিয়ে গেলেও এখনও জানা যায়নি অভিনেতা মৃত্যুর আসল কারণ। তবে প্রতিদিনই সুশান্ত মৃত্যু রহস্য নিচ্ছে নয়া মোড়। কিন্তু এরই মাঝে প্রকাশ্যে সুশান্ত মৃত্যুর এক মাস আগে ঘটে যাওয়া এক চাঞ্চল্যকর ঘটনা।

সুশান্ত মৃত্যুর পর ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ ছিল আত্মহত্যা করেছেন অভিনেতা। যদিও তা মানতে নারাজ ছিল অভিনেতার বাবা থেকে পরিবারের সদস্যরা। ‘জাস্টিস ফর সুশান্তে ‘মেতেছে অভিনেতার পরিবার থেকে গোটা দেশ। কিন্তু এরই মাঝে এবার সামনে এলো সুশান্ত মৃত্যুর এক মাস আগে ঘটে যাওয়া ঘটনা। কিন্তু কি সেই ঘটনা?

সুশান্ত মে মাসের ২০ তারিখ নিজের সব সম্পত্তি ও ইনভেস্টমেন্টে বোন প্রিয়াঙ্কাকে নমিনি করেন।আইনত এখন সুশান্তের সব সম্পত্তি তার বোন প্রিয়াঙ্কা সিং-র। এখন প্রশ্ন তাহলে কি অভিনেতা এক মাস আগে থেকেই আত্মহত্যার কথা ভাবছিলেন! নাকি এর পিছনেও লুকিয়ে রয়েছে অন্য কোনও রহস্য,যদিও তা তদন্ত সাপেক্ষ ।

তবে, কানাঘুষা শোনা গিয়েছিল সুশান্তের বোন প্রিয়াঙ্কার সঙ্গে তার সম্পর্ক তেমন ভাল ছিল না। মাঝে মধ্যেই ঝামেলা লেগে থাকত। ফলে সুশান্তের সব সম্পত্তির মালিক এখন তার বোন এখবর সামনে আসতেই ফের নয়া মোড় সুশান্ত মৃত্যু কাণ্ডে। উল্লেখ্য, ইতিমধ্যেই সুশান্ত মৃত্যুরহস্য ভেদে ময়দানে নেমেছে সিবিআই। সুশান্ত মৃত্যুর জন্য ইতিমধ্যেই সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন অভিনেতার বাবা। ফলে রিয়া চক্রবর্তীকে জেরা করা হয়েছে বহুবার। বেরিয়ে এসেছে অনেক অজানা তথ্য। কিন্তু এখনও পর্যন্ত জানা যায় নি সুশান্ত মৃত্যুর আসল রহস্য।