নিউজবিনোদন

Sohini Sarkar: ঢাকের তালে কোমর দোলাচ্ছে সোহিনী সরকার! ভিডিও ভাইরাল

বিজয়া দশমীতে সিকদার বাগানে দেখা গেল সোহিনীকে, কী করছিলেন? জেনে নিন

Advertisement
Advertisement

দুর্গা পূজা শেষ হলেও রেশ এখনো কাটেনি। সোশ্যাল মিডিয়া জুড়ে দেবী দুর্গার বিজয়া দশমীর বিভিন্ন ছবি ও ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। টলি তারকারা অনেকেই বিজয়া দশমীর আনন্দে মেতে উঠেছিলেন। সেই সব ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে প্রকাশ পেয়েছে। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে অভিনেত্রী সোহিনী সরকারকে (Sohini Sarkar) ভাসান ডান্স করতে দেখা যাচ্ছে। অভিনেত্রীকে বিজয়া দশমীর দিন জমিয়ে নাচ করতে দেখা গেল।

অভিনেত্রী সোহিনী সরকারকে (Sohini Sarkar) বিজয়া দশমীর দিন সিকদার বাগান সার্বজনীনের পুজোয় উপস্থিত থাকতে দেখা গিয়েছে। এখানে গিয়েই ভাসান ডান্সে মেতে উঠেছিলেন অভিনেত্রী। এদিন তাঁকে লাল শাড়ি ও স্লিভলেস ব্লাউজে দেখা গিয়েছে। মাথায় গোঁজা ছিল জুঁই ফুলের মালা। মাথায় সিঁদুর, হাতে লাল চুরি, কানে ঝুঁমকো পরে যে ঠুমকা লাগলেন তাঁতেই পাগল হলেন সোহিনী ভক্তরা।

সম্প্রতি টলি অনলাইনের পেজ থেকে পোস্ট করা হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী (Sohini Sarkar) ঢাকের তালে কোমর দোলাচ্ছেন। অভিনেত্রী নিজেও সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এই ভিডিও শেয়ার করেছেন। ভিডিও প্রকাশ পেতেই তা দ্রুত ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। ভিডিওর কমেন্ট বক্সে ভক্তরা কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন।

 

এদিন আরো একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar), যেখানে তাঁকে সিকদার বাগান সার্বজনীনের মণ্ডপে দুর্গা মাকে বরণ করতে দেখা যায়। এই মণ্ডপেই অভিনেত্রী জুন মালিয়ার সঙ্গেও ধুনিচি নাচে মেতে উঠেছিলেন অভিনেত্রী। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গেও একটি রিলস বানিয়ে পোস্ট করেন তিনি। এ ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। উপছে পড়ছে কমেন্ট বক্স।

Related Articles