দেশনিউজ

এবার ভারতে এলেই বিপদ, নোবেলের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেবে প্রশাসন

Advertisement
Advertisement

প্রচারে ভালোই থাকতে বরাবরই ভালোবাসেন তিনি তা ভালো গান গেয়ে হোক বা বিতর্কে জড়িয়ে। শিরোনামে থাকাটাই যেন উদ্দেশ্য বাংলাদেশী গায়ক নোবেলের। আর এবার নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করতে তিনি হাতিয়ার করেছিলেন একেবারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। কখনো শিল্পীদের নিয়ে কটাক্ষ, আবার কখনো প্রধানমন্ত্রী সম্পর্কে কুরুচিকর মন্তব্য, জনপ্রিয় রিয়েলিটি শো শেষ হওয়ার পর একের পর এক বিতর্কে জড়িয়ে সমালোচনার মুখে পড়েছেন তিনি।

জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের রিয়েলিটি শো সারেগামাপা মঞ্চ থেকে খ্যাতির শিখরে উঠতে শুরু করেছিলেন মঈনুল আহসান নোবেল তবে কিংবদন্তিদের বিরুদ্ধে অশালীন মন্তব্য থেকে শুরু করে নানারকম কুরুচিকর পোষ্টের জন্য বিতর্কে জড়িয়েছেন বারবার। কিন্তু মোদিকে নিয়ে কুরুচিকর পোস্ট করায় ক্ষুব্ধ হয়েছেন জনগণ বাংলাদেশী গায়ক এই নোবেল এর বিরুদ্ধে দায়ের করা হয়েছে FIR. তার বিরুদ্ধে ত্রিপুরা পুলিশের কাছে একাধিক থানায় মামলা দায়ের করা হয়েছে।

ত্রিপুরা পুলিশ সূত্রে খবর নোবেল এর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ত্রিপুরার দক্ষিণ বিলোনিয়া শহরের বাসিন্দা সুমন পাল। ইতিমধ্যে তার অভিযোগের প্রতিলিপি স্বরাষ্ট্রমন্ত্রক বাংলাদেশ হাইকমিশন ও ত্রিপুরা জেলা পুলিশ সুপারের কাছে পাঠানো হয়েছে। নোবেলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির 500, 504, 505 এবং 153 ধারায় মামলা করা হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের জন্য নোবেল এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন অভিযোগকারী সুমন। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ জানিয়েছেন এ দেশে এলেই নোবেল কে গ্রেফতার করা হবে। প্রসঙ্গত সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করে পোস্ট দেওয়াই বাংলাদেশের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রেপিড একশন ব্যাটালিয়ন এর জেরার মুখেও পড়তে হয় তাকে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles