খেলাবিনোদন

রাজের কোলে পুঁচকে ইউভান, বিরাটের কোলে ভামিকা, একরত্তির ফেক ছবিতে উত্তাল সোশ্যাল মিডিয়া

টলিউড থেকে বলিউড সর্বত্র এখন বইছে খুশির হাওয়া। কারণ কয়েক মাস আগেই মা হয়েছেন রাজ ঘরনী শুভশ্রী। অন্যদিকে কিছুদিন আগেই মা হয়েছেন বিরাট পত্নী অনুষ্কা। রাজ-শুভশ্রীর ছেলে ইউভান প্রকাশ্যে আসলেও এখনও প্রকাশ্যে আসেনি অনুষ্কার মেয়ে। আর এবার রাজ-শুভশ্রীর ছেলে বিরাট অনুষ্কার মেয়ে হয়ে গেল।

সকলেরই জানা গত বছরই মা হয়েছেন রাজ ঘরনী শুভশ্রী। শুভশ্রীর কোল আলো করে এসেছে তাদের একরত্তি ছেলে ইউভান। বর্তমানে সোশ্যাল মিডিয়া সেন্সেশন সে। বয়স মাত্র কয়েক মাস হলেও সেলেবদের বলে বলে গোল দিতে সক্ষম শুভশ্রীর একরত্তি ছেলে। যত দিন বাড়ছে ততই ইউভানের ফ্যানের সংখ্যাও বেড়ে চলেছে। সইফিনা পুত্রের চেয়ে কিছু কম যায় না রাজশ্রী পুত্র। গত ১২ সেপ্টেম্বর কলকাতার এক বেসরকারি হাসপাতালে জন্মেছিল ইউভান। এরপর থেকেই ধীরে ধীরে সোশ্যাল মিডিয়া সেনশেশন হয়ে উঠেছে সে।

অন্যদিকে গত মাসেই দুই থেকে তিন হয়েছেন বিরুষ্কা। বিরাট অনুষ্কার ঘর আলো করে এসেছে তাদের কন্যা সন্তান। বিরুষ্কার কন্যা সন্তানকে নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। যদিও বর্তমানে লাইট ক্যামেরা থেকে দূরে রয়েছে বিরাট কন্যা। বিরাট পত্নী অন্তঃসত্ত্বা কালীন সময়ে বিরাট অনুষ্কার ভবিষ্যদ্বাণী জানিয়ে বিখ্যাত জ্যোতিষী পন্ডিত জগন্নাথ গুরুজির দাবি করেছিলেন ছেলে নয় বরং এক ফুটফুটে কন্যা সন্তানের মা হতে চলেছেন বিরাট পত্নী অনুষ্কা। জ্যোতিষে কথামতোই কন্যা সন্তান এসেছে বিরুষ্কার ঘরে। যদিও সে বর্তমানে অন্দরে।

কিন্তু এরই মাঝে এবার এক ইউটিউব চ্যানেল রাজ-শুভশ্রীর ছেলেকে বিরাট অনুষ্কার মেয়ে বানিয়ে দিল। সম্প্রতি বলিউড সিটি নামে একটি ইউটিউব চ্যানেল একটি ভিডিয়ো পোস্ট করেছে বিরাট-অনুষ্কার সন্তানকে দেশ-বিদেশের বিভিন্ন ক্রিকেটাররা কী কী উপহার পাঠিয়েছেন সেটাই প্রতিবেদনে উঠে এসেছে। তাতে বলা হয়েছে, রোহিত শর্মা ও রবীন্দ্র জাদেজা, বীরেন্দ্র শেহবাগ, ডেভিড ওয়ার্নারদের তরফে আসা দামি উপহারের কথা। কিন্ত ইউটিউব চ্যানেলের ভিডিয়োটি দেখা যাচ্ছে, বিরাট নীল রঙের টি-শার্ট পরে ছোট্ট শিশুকে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। কিন্তু সেটা বিরাটের মেয়ে নয় বরং রাজ শুভশ্রীর ছেলে ইউভান। বলার অপেক্ষা রাখে না ফটোশপ করে রাজের মুখের জায়গায় কায়দা করে বসানো হয়েছে বিরাটের মুখ।

Tags

Related Articles

Close