বিনোদন

ভগবান শ্রীকৃষ্ণকে ভক্তি করে ভজন গাইছে সুশান্ত, সামাজিক মাধ্যমে ছড়িয়ে গেল ভিডিও

দুমাস হতে চলল সুশান্ত হারা সিনে দুনিয়া। কিন্তু আজও সকলের মনে রাজ করছেন সুশান্ত সিং রাজপুত। অভিনেতার মৃত্যু মেনে নিতে পারেনি সুশান্ত অনুরাগীরা। আর তাই আজও সোশ্যাল মিডিয়ায় সুশান্তের কোনও ভিডিও ভাইরাল হলেই চোখে জল আসে সুশান্ত প্রেমীদের। আর এবার সামনে এল ভক্তিভরে কৃষ্ণ নাম করছেন বলিউড হার্টথ্রব সুশান্ত এরকমই একটি ভিডিও। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও আসতেই মুহূর্তে ভাইরাল।

সোশাল মিডিয়ায় যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে কৃষ্ণ ভজন ‘হে কৃষ্ণ গোবিন্দ হরে মুরারি’ গাইছেন তিনি। যা দেখে মুগ্ধ তাঁর ভক্তরা। জানা যাচ্ছে, অভিনেতা তাঁর শেষ জন্মদিনে দিদি নীতু সিংয়ের বাড়িতে গিয়েছিলেন। সেখানেই এই গানটি তিনি গেয়েছিল। যা ভাইরাল হতেই সকলের একটাই প্রশ্ন। এমন তরতাজা প্রানবন্ত সুশান্ত কিভাবে মানসিক অবসাদে ভুগতে পারেন।

গত ১৪ জুন সকলের কাছে আঁধার নেমে আসে। সেদিন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকেই উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের নিথর দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আত্মহত্যা করেছিল অভিনেতা। অবসাদ থেকেই আত্মহত্যা করেছেন সুশান্ত। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টেও সেই কথাই বলা হয়েছিল। কিন্তু সুশান্ত আত্মহত্যা করেছেন তা মানতে নারাজ অনুরাগীরা। এরপরই মুম্বাই পুলিশের তরফে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় নামে তদন্তে। তবে, সুশান্ত সিং রাজপুত যেমন মেধাবী ছিলেন, তেমনই আবার খেলাধূলাতেও অসামান্য ছিলেন। পাশাপাশি সঙ্গীত নিয়েও তিনি যে বেশ চর্চা করতেন। তারই প্রমান পাওয়া গেল সম্প্রতি। সেটা দেখেই ফের অনুরাগীদের চোখে জল।

বর্তমানে সারাদেশ ‘জাস্টিস ফর সুশান্তে’ মজেছে। অন্যদিকে, সুশান্ত সিং রাজপুতের বাবা অভিনেতার মৃত্যুর জন্য আঙুল তুলেছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকে। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন অভিনেতার বাবা। সম্প্রতি ইডি তলব করেছিল রিয়া চক্রবর্তীকে। তাছাড়াও সুশান্ত মৃত্যু কাণ্ডে মুম্বাই পুলিশের তরফে তলব করা হয়েছিল সঞ্জয় লীলা ভনসালী, মুকেশ ছাবড়া, সঞ্জনা সাংঘি থেকে সলমান খানের প্রাক্তন ম্যানেজার রেশমা শেট্টি সহ আরও অনেককে।

Tags

Related Articles

Close