বিনোদন

বন্ধুর সঙ্গে হাতাহাতি জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর, ফাঁস গোপন ভিডিও

গায়িকা ইমন চক্রবর্তী কে আমরা কে না চিনি, প্রাক্তন ছবিতে তার গাওয়া গান ‘তুমি যাকে ভালোবাসো ‘যেন মানুষের হৃদয় স্পর্শ করেছিল। গানের পাশাপাশি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা তে ইমন কে মেন্টর এর ভূমিকায় দেখা যাচ্ছে।

কিছুদিন আগেই প্রেম করে সাত পাকে বাঁধা পড়েছেন জনপ্রিয় সংগীত পরিচালক নীলাঞ্জন সরকারের এর সাথে, খুব সাদামাটা ভাবে রেজিস্ট্রি ম্যারেজ করেছিলেন ইমন এবং নীলাঞ্জন , তবে পরে অবশ্য কাছের বন্ধু বান্ধবদের জন্য রেখেছিলেন রিসেপশন।

ইমন আগাগোড়াই একটু ডানপিটে আর তা তার কথা শুনলেই বোঝা যায়, এমনকি ইমনের বাবা তার সাথে একবার রিয়েলিটি শো দিদি নাম্বার এর মঞ্চে খেলতে এসে জানিয়েছিলেন ইমন ছোটবেলা থেকেই বেশ ডাকাবুকো মেয়ে। তবে জাতীয় পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় এই সংগীতশিল্পী যে চুলোচুলি করে মারপিট করতে পারে তা কোনদিন কল্পনা করতে পারবেন আপনি।

সম্প্রতি ইমন একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে বন্ধু শিল্পী নিলয় সেনগুপ্তের সাথে মারপিট করছেন তিনি। এমনকি মারপিট পৌঁছে গিয়েছে চুলোচুলির পর্যায়। তবে এই সবকিছুই হয়েছে একেবারে মজার ছলে, আসলে দুজনে মিলে একটি পুরনো গানে মজা করে রিল ভিডিও করতে গিয়েই এমন মারপিট শুরু করেছেন। ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে।

Tags

Related Articles

Close