×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

‘এতটুকু বুকে এতবড়ো হৃদয়’, অনন্য রেকর্ড গড়ল ‘গরিবের ভগবান’ সোনু সুদ

বিপদের সময় পাশে থাকা মানুষগুলোকে ভোলা অসম্ভব। আর সে যদি জীবনমরণ সমস্যার সময় সাহায্যের হাত বাড়িয়ে দেয়, তবে তো তার কাছে সারাজীবন ভালোবাসা আর শ্রদ্ধার ঋণে আবদ্ধ থাকে মানুষ। জীবনের সবচেয়ে সুখের দিনেও তাদের পাশে রাখা আবশ্যক মনে করে।

কোভিড অতিমারী জনিত এবং লকডাউন জনিত প্রায় অনেক সমস্যাতেই চেনা মুখ এই অভিনেতা। পরিযায়ী শ্রমিকদের সমস্যা সমাধানে এগিয়ে এসেছিলেন অভিনেতা সোনু সুদ। প্রসঙ্গত উল্লেখ্য, সোনুর মানবিকতার উদাহরণ নেটিজেনদের মুখে মুখে ফিরছে এই করোনা পরিস্থিতিতে। অভিনেতা নন শুধু, মানবিক মুখ হিসেবে সোনু সুদ এখন পরিচিত মুখ।

এবার আরেকবার সোনু প্রমাণ করে দিলেন, তিনি সত্যিই বাস্তবের রবিনহুড, “গরীবের মসিহা”। কী এমন করলেন তিনি? ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে তিনি জানান, এই অতিমারীর পরিস্থিতিতে গরীব পরিবারগুলিকে যাতে পরমুখাপেক্ষী হয়ে না থাকতে হয় রুজিরুটির জন্য, তাই তিনি তাদেরকে একটি করে ই রিকশা দিতে চান।

প্রকল্পটির নাম তিনি দিয়েছেন, ‘খুদ কামাও, ঘর চালাও’।আয়ের জন্য হিমশিম খাওয়া বা উপার্জনের পথ হারানো পরিবারগুলোর পাশে দাঁড়াতেই সোনুর এই উদ্যোগ বলে তিনি জানান। নেটিজেনরা প্রশংসায় আরেকবার ভরিয়ে দিয়েছেন এই অভিনেতাকে, একজন তে বলেই বসেন, “এতটুকু বুকে এতবড়ো হৃদয় তোমার কোথায় থাকে?”