বিনোদন
Trending

আসছে ‘SOS কলকাতা’, প্রথম লুকেই ঝড় তুললেন নুসরত জাহান, দেখুন ভিডিও

এবার একই ফ্রেমে দুই সাংসদ। আনলকের প্রথম পর্যায়েই শুরু হয় সেই সিনেমার শুটিং। আর সেই ছবির হাত ধরেই একসঙ্গে শুটিং ফ্লোরে ফরেন তারকা সংসদ মিমি চক্রবর্তী, তারকা সংসদ নুসরত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্ত। নিশ্চয়ই আর বুঝতে বাকি নেই এখানে কোন সিনেমার কথা বলা হচ্ছে? হ্যাঁ ঠিকই ধরেছেন এখানে অংশুমান প্রত্যুষের পরিচালনায় প্রযোজক অভিনেত্রী এনা সাহার ‘এসওএস কলকাতার’ কথাই বলা হচ্ছে।

ইতিমধ্যেই জোরকদমে চলছে সিনেমা হল খোলার তোড়জোড়। সিনেমা হল খোলার গুঞ্জনের মাঝেই এবার প্রকাশ্যে এসওএস কলকাতার ট্রিজার। টলিউডের নতুন প্রযোজক এনা সাহার ‘এসওএস কলকাতার’ ট্রিজারেই উঠল ঝড় টলিপাড়ায়।

খাকি উর্দিতে সামনে এলেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। এই ছবিতে অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াডের দুঁদে অফিসারের চরিত্রে রয়েছেন যশ ও নুসরত। অন্যদিকে মিমিকে দেখা যাবে যশের স্ত্রীর ভূমিকায়। ছবিতে অ্যামান্ডার চরিত্রে রয়েছেন নুসরত। মিমির চরিত্র নিয়ে খুব বেশি পরিষ্কার ধারণা না মিললেও মিমির চরিত্রের নাম সঞ্জনা। মূলত গৃহবধূর লুকেই ধরা দিয়েছেন মিমি। ছবিতে অনান্য গুরুত্বপূর্ন চরিত্রে রয়েছেন এনা সাহা, ও শান্তিলাল মুখোপাধ্যায়।

টিজারেই মিমি, নুসরত ও যশের স্টানিং লুক মন কেড়ে নিয়েছে। ট্রেলার দেখার জন্য উত্তেজনার পারদ আরও অনেক বেশি চড়ে গিয়েছে দর্শকদের। সব কিছু ঠিক থাকলে দুর্গা পুজোতেই মুক্তি পাবে ‘এসওএস কলকাতা’।

Tags

Related Articles

Close