বিনোদন

অসুস্থ সুশান্তকে ফেলে রেখে, পাশের ঘরে পার্টিতে মজে থাকতো রিয়া! দেখেনিন এই ভিডিও

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে রহস্যের জট নিয়ে তদন্ত থামেনি। এই বিষয় খতিয়ে দেখছে সিবিআই, তদন্ত চলছে আর উঠে আসছে একের পর এক তথ্য। এর আগে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জেরা করা হয়েছিল।

এবার সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ এনেছে সুশান্তের প্রাক্তন গাড়ি চালক। একটি বিশিষ্ট সংবাদ মাধ্যমে তিনি জানিয়েছেন সুশান্ত যদি অসুস্থ হয়েও থাকতেন তবুও পাশের ঘরে পার্টি করতে ব্যস্ত থাকতেন রিয়া। এছাড়াও রিয়া নিজের ইচ্ছামত সুশান্তের অধীনস্থ কর্মী ছাঁটাই ও নিয়োগ করতেন। অর্থাৎ সমস্ত কিছু একাই নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করতেন। এমনকি এ অভিযোগ এসেছে যে সুশান্তকে নানাভাবে উস্কানি দিত রিয়া।

এর আগে একটি তথ্যে উঠে এসেছিল যে একবার কড়া ডোজের ওষুধ খাইয়ে রিয়া বাইরে সুশান্তের বন্ধুদের বলেছিলেন ওর ডেঙ্গি হয়েছে। সুশান্তর ঘনিষ্ঠরা জানিয়েছিলেন রিয়া, সুশান্তর কাছে ভালো সাজার চেষ্টা করলেও তার পরিবার, বন্ধুদের থেকে সুশান্তকে দূরে সরিয়ে রাখতেন। ওই গাড়ি চালক জানিয়েছেন সুশান্তের অফিসে ইচ্ছামত কর্মী নিয়োগ ছাটাই সহ ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করতে সিদ্ধহস্ত ছিলেন রিয়া। কে সুশান্ততের সঙ্গে মিশবে কে মিশবে না সমস্তটা ছিল রিয়ার নখদর্পনে।

একই অভিযোগ তুলে পাটনা থানায় রিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন সুশান্তর বাবা। তার দাবি ছিল রিয়া সুশান্তকে পরিবারের সাথে যোগাযোগ করতে দিতেন না। তবে কি সত্যিই এটা পরিকল্পিত খুন? বা ইচ্ছাকৃত মানসিক অবসাদের দিকে ঠেলে দেওয়া!! সুশান্তের মৃত্যু রহস্য উদ্ঘাটনে, সিবিআই তদন্তের ফলাফলের দিকে চেয়ে আছেন সুশান্তের পরিবার ও ভক্তরা।

Tags

Related Articles

Close