বিনোদন

গোলাপি শাড়িতে মোহময়ী রুপ, ঘরের লক্ষ্মী মেয়ে ঋতাভরী

এই মুহূর্তে তিনি টলিউডের ব্যস্ত অভিনেত্রী দের মধ্যে একজন তিনি। কিন্তু ব্যস্ততা মধ্যে দেবীর আরাধনা করতে ভোলেননি এই লক্ষীপুজোর দিনে। টলিপাড়ার ঋতাভরী-চক্রবর্তী, স্টার জলসার ওগো বধূ সুন্দরী সিরিয়াল থেকেই তার আত্মপ্রকাশ।

তারপর নিজের অভিনয় দক্ষতার গুণে সিঁড়ির ধাপে উঠে রুপোলি পর্দা। লক্ষীপুজোর দিনেই দেবীর আরাধনায় ব্রতী হতে দেখা গেল সকলের প্রিয় ঋতাভরীকে। তবে তার সাজসজ্জা দেখলে অভিনেত্রীর চেয়ে আর পাঁচটা সাধারণ বাড়ির মেয়ে মনে হবে।

করোনার আবহে দুর্গাপুজোও আড়ম্বরহীন ভাবে পালন হয়েছে লক্ষ্মী পুজোর ক্ষেত্রেও একই। কিন্তু তাতে কি ঘরের লক্ষী বা মেয়ে যদি মায়ের আরাধনা করে তবে আরম্ভড়হীনতার মধ্যেও জৌলুসতা দেখা যায়। তাই এবার ঘরোয়াভাবেই ধন দেবীর আরাধনায় ব্রতী হয়েছেন তিনি। মা শতরূপা স্যান্যালের সঙ্গে সমান ভাবে পুজোর তোড়জোড় করতে দেখা গেল তাকে। বাইরের সাথে বাড়ির কাজেও যে সমান পারদর্শী ও দ্বায়িত্ববান তারই প্রমান মিললো এবার।

ইন্সটাগ্রামে লক্ষীপুজোর এই ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে তাকে দেখা যাচ্ছে সাবেকি সাজে গোপাল শাড়ী ও ভারী সোনার গয়নায় অসম্ভব সুন্দর লাগছে তাকে। পোস্ট করা ছবিতে তার মায় ও সঙ্গে আরো পরিবারের বাকি সদস্যদের সাথে উতসবে মেতে উঠতে দেখা গেল। দেখুন সেই ছবি।

Tags

Related Articles

Close