নিউজবিনোদন

গরিবের মাসিহা সোনু সুদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানাল BMC, কি অপরাধ করলেন অভিনেতা

Advertisement
Advertisement

সোনু সুদ নামটার সঙ্গে আমরা অনেকেই পরিচিত। বলিউডে অভিনয় ছাড়াও বিশেষত করোনার ফলে সৃষ্ট লকডাউনের সময়ে যেভাবে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছিলেন সোনু সুদ, তা সত্যিই কুর্নিশযোগ্য। অভিনেতার এই ধরণের মূল্যবোধ সমাজে প্রশংসিত হয়েছে। তবে এবার বিতর্কে নাম জড়াল ‘সুপারম্যান’ সোনু সুদের। অভিনেতার বিরুদ্ধে মুম্বই পুলিশের কাছে লিখিত অভিযোগ জমা দিয়েছে বৃহন্মুম্বই পুরসভা। বিএমসির দাবি অনুযায়ী, কোনো প্রশাসনিক অনুমতি ছাড়াই জুহুতে অবস্থিত ছয় তলার শক্তি সাগর আবাসনকে হোটেল পালটে ফেলেছেন সোনু সুদ।

যদিও এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন সোনু সূদ। এবং তিনি এও দাবি করেছেন যে, তাঁর কাছে সমস্ত অনুমতিপত্র রয়েছে। শুধুমাত্র মহারাষ্ট্র জোন ম্যানেজমেন্ট অথরিটির (MCZMA) ছাড়পত্রের জন্য অপেক্ষা করছেন তিনি। হোটেলটি করোনা যোদ্ধাদের জন্য ব্যবহার করা হয়েছে, যদি অনুমতি না পান তাহলে এটি ফের আবাসনে বদলে দিতে তিনি রাজি।

এই ঘটনার জেরে জুহু পুলিশকে মহারাষ্ট্র রিজিয়ন অ্যান্ড টাউন প্ল্যানিং (MRTP) আইনের আওতায় অভিযোগ দায়ের করতে নির্দেশ দেয় বি এম সি। তাদের অভিযোগপত্রে লেখা আছে, অনুমতি না নিয়েই আবাসন থেকে ওই বিল্ডিংকে আবাসিক হোটেলে রূপান্তরিত করে ফেলেছেন, এবং নোটিশ জারি করবার পরেও কাজ বন্ধ করেননি সোনু। পুরসভা সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, গত বছর অক্টোবরেই নোটিশের বিরুদ্ধে নগর দায়রা আদালতের দ্বারস্থ হয়েছিলেন সোনু, তবে কোনওরকম ছাড় মেলেনি।

Related Articles