বিনোদন

শাহরুখ খানের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে ক্যাটরিনা কাইফ, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় নাম লেখানোর পর থেকে ভক্তদের একেবারেই নিরাশ করেননি ক্যাটরিনা কাইফ। নানান সময় ইনস্টাগ্রামে ক্যাট সুন্দরীর বোল্ড ও হট ছবি শেয়ারিংয়ের কোনও অভাব নেই। তবে,ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই ভক্তদের সঙ্গে খোলামেলা আলোচনা করেননি কাটরিনা। সলমন খান ক‍্যাটরিনা কাইফ বলিউডের এই প্রখ‍্যাত জুটির সম্পর্ক নিয়ে ভক্তগনের কৌতূহলের শেষ নেই। এরই মাঝে ক্যাটরিনার সাথে এবার নাম জুড়লো কিং খানের। নেট পড়ায় বর্তমানে তুমুল ভাইরাল ক্যাটরিনা শাহরুখের একটি ভিডিও।

ইন্সটাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ক্যাটরিনাকে হাতে ওয়াইনের গ্লাস নিয়ে একটি কম্বল জড়িয়ে বসে থাকতে লক্ষ্য করা যাচ্ছে। অভিনেত্রীর পাশে বসে ডান্স কোরিওগ্রাফার বৈভবী মার্চেন্ট। আর ক্যাটের ঠিক পিছনে এক টপলেস পুরুষ যিনি বৈভবীর কানে কানে কিছু বলছেন আর তাতে বৈভবী হেসে কুটুপাটি খাচ্ছেন। সেই পুরুষটি আর কেউ নন কিং খান।

ভিডিওটি ভাইরাল হতেই ক্যাটরিনাকে নিয়ে নেটিজেনদের মনে অনেক প্রশ্নর সৃষ্টি হয়েছিল। যদিও পরে দেখা যায়, ওই ভাইরাল ভিডিওটি শাহরুখ ও ক্যাটরিনা অভিনীত ফিল্ম ‘যব তক হ্যায় জান’-র শুটিং-এর ফাঁকে কোনও একটি মজার মুহূর্ত। এটা বলতেই হয় ‘যাব তক হ্যায় জান’ ছবিতে শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের রসায়নে মুগ্ধ হয়েছিল দর্শক।

তবে, করোনাকালীন পরিস্থিতিতে নিজের সমস্ত কাজ নিজেই কিন্তু করতেন ক্যাটরিনা কাইফ। ইনস্টাগ্রাম ভিডিয়োয় একটি বাসন মাজার অভিনব উপায় বের করে পোস্ট করেছিলেন ক্যাটরিনা। বাসন মাজার ভিডিয়ো ছাড়াও মাঝে মধ্যেই নিজেকে ফিট রাখার জন্য শরীরচর্চার ভিডিয়ো পোস্ট করেছিলেন তিনি। কখনও বাড়ির ছাদে কখনও বাড়ির ভেতরে কাজ করছেন সেসবও ভক্তকুলের সঙ্গে শেয়ার করতেন ক্যাটরিনা।

Tags

Related Articles

Close