বিনোদন
Trending

একের পর এক বোমা ফাটিয়ে চলেছেন কঙ্কনা রানাওয়াত, এবার করণ জোহরকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ কঙ্কনার

বলিউডের অন্যতম সাহসি নায়িকাদের মধ্যে একজন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। কাউকে ভয় না পেয়ে সোজা কথার উত্তর সোজা ভাবে দিতে বরাবর পছন্দ করেন অভিনেত্রী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের তাবড় তাবড় সেলেবদের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ তুলেছিলেন কঙ্গনা। এর আগেও করণ জোহার প্রসঙ্গে অভিযোগ করেছিলেন তিনি। আর এবার করণ জোহারের বিরুদ্ধে এক বিস্ফোরক মন্তব্য কঙ্গনা রানাওয়াতের।

বরাবরই চাঁচাছোলা জবাব দেন অভিনেত্রী কঙ্গনা। কাউকে খুব একটা রেয়াত করেন না তিনি। অভিনেত্রীর এই সাহসী মনোভাবের জন্যই তাকে পছন্দ করেন বহু দর্শকরা। কিন্তু এই সবকিছুর মাঝে মঙ্গলবার কঙ্গনা অভিযোগ করেন, সব কিছুর প্রধান অপরাধী বা নাটের গুরু হলেন করণ জোহর। তাঁর জন্যই অনেকের জীবন নষ্ট হয়েছে। কিন্তু অভিনেত্রী কোন অপরাধের কথা বলছেন, তা ছাড়া করণ জোহারের জন্য ঠিক কার কার জীবন নষ্ট হয়েছে? এখন প্রশ্ন সেখানেই!

কঙ্গনা টুইটারে প্রধানমন্ত্রীর দফতরকে ট্যাগ করে প্রশ্ন তুলেছেন, ‘করণ জোহর হলেন একজন মুভি মাফিয়া। এতজনের জীবন নষ্ট করেও করণ জোহরের মতো মানুষ এমনি রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন। কেউ তার বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিচ্ছে না। এমনই যদি পরিস্থিতি হয়, তাহলে আমাদের জন্য কী কোনও আশার আলো আছে?‌ সব মিটে গেলে ওঁদের গ্যাং তো আমার জন্য আসবে’।

উল্লেখ্য এর আগে একটি ট্যুইটে কঙ্গনা প্রধানমন্ত্রীর দফতরকে ট্যাগ করে লেখেন,’করন জোহারের মতো লোককে
স্বচ্ছ ভারত মিশনের আওতায় পরিষ্কার করা দরকার। বলিউডের মতো আবর্জনার স্তুপ সাফ করা দরকার’। তা ছাড়াও আরও একটি টুইটে করন জোহরের বিরুদ্ধে অভিযোগ তুলে কঙ্গনা লিখেছিলেন, ‘কী ভাবে বলিউডে আর কোনও কাজ না করতে দেওয়ার জন্য সুশান্তকে আটকে দিয়েছিলেন করণ জোহর। সেকথা সুশান্তের জিম পার্টনার আগেই প্রকাশ্যে এনেছেন’। প্রসঙ্গত, গত ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর থেকেই তোলপাড় হয়ে যায় বলিউড। অনেকেই তুলেছিলেন স্বজনপোষণের অভিযোগ। সুশান্তের মৃত্যুর সঠিক কারণ জানতে বলিউডের বিরুদ্ধে মুখ খুলে ছিলেন কঙ্গনা রানাওয়াতও।

Tags

Related Articles

Close