বিনোদন

মেয়ের কথাতেও বেপরোয়া শাহরুখ, সুহানার ধমক খেয়েও ছাড়তে পারেননি খারাপ এই নেশা

শাহরুখ কন্যা সুহানা খান প্রতি সময় থাকেন লাইমলাইট এর অন্দরে। সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ থাকেন সুহানা, নিজের প্রতি মুহূর্তের ছবি ভিডিও পোস্ট করতে থাকেন নিজস্ব সোশ্যাল সাইটে, নানান ছবি নিয়ে সুহানাকে মাঝেমধ্যে ট্রোল হতে হয় নেটিজেনদের কাছে, কিছুদিন আগেই এমনই এক ঘটনা ঘটেছিল যেখানে তার পোশাক নিয়ে তাকে বেশ কটুক্তি শুনতে হয়েছিল। একটি অফহোয়াইট রঙ্গের স্পেগেটি ক্রভ টপ এবং একটি স্কার্ট পড়ে হাতে চিস গ্রেটার মেশিন নিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন শাহরুখকন্যা, আর সেই ছবি নিয়ে তাকে দারুন কটুক্তি শুনতে হয়েছিল নেট দুনিয়ার মানুষের কাছে। এমনকি তাকে বডি সেমিং পর্যন্ত করা হয়। তবে সোহানা এই বিষয়ে ছিলেন একেবারেই কুল ডাউন কোন রকমের প্রতিক্রিয়া দেখাননি তিনি।

বর্তমানে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন সুহানা। অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পরে স্টার কিডদের নিয়ে উঠেছিল প্রতিবাদের ঝড়, সেই সময়ে প্রত্যেক স্টার কে ব্যক্তিগতভাবে আক্রমণ করা হয়েছিল নেট মাধ্যম দ্বারা। সেই সময় বহু তারকাদের নিজেদের ব্যক্তিগত প্রোফাইল কমেন্ট সেকশন বন্ধ করে দিতে দেখা যায়।

সুহানা এই মুহূর্তে নিউ ইয়র্কে নিজের পড়াশোনা নিয়ে ব্যস্ত, তবে করোনার সময় তিনি ফিরে এসেছিলেন মুম্বাইয়ের মন্নতে। পরিবারের সাথে চুটিয়ে সময় কাটিয়েছেন তিনি। আইপিএল দেখতে উড়ে গিয়েছিলেন আরব আমিরশাহী তে। তবে করোনার প্রকোপ কমায় পরে আবার সুহানাকে ফিরে যেতে হয়েছে নিউ ইয়র্কে। সুহানাকে এয়ারপোর্ট অব্দি পৌঁছে দিতে গিয়েছিলেন শাহরুখ এবং সুহানার ছোটভাই আব্রাহাম। শাহরুখ নিজের সন্তানদের নিয়ে বেশ সংবেদনশীল আর তার মধ্যে যদি কথা ওঠে তার মেয়ের তাহলে তিনি শাহরুখ থেকে হয়ে যান দিলবালে দুলহানিয়া লে জায়েঙ্গে-এর অমরেশ পুরী, কফি উইথ করণের শোতে বসে শাহরুখ নিজেই বলেছিলেন সেই কথা। তিনি জানিয়েছিলেন তার মেয়েকে যদি কোন ছেলে চুমু খেতে আসে তিনি মেরে তার মুখ ফাটিয়ে দেবেন।

সুহানা অভিনয় করতে চায় বলিউডে শাহরুখ নিজেই জানিয়েছেন সেই কথা, তবে শাহরুখ মনে করেন এই মুহূর্তে সুহানার নিজের পড়াশোনা সম্পূর্ণ করা বেশি জরুরি, সুহানা ও বাবার কথা মতোই এই মুহূর্তে অন্য কোন দিকে মন না দিয়ে শুধুমাত্র নিজের পড়াশোনা নিয়ে ব্যস্ত, তবে মাঝেমধ্যে বন্ধুদের সাথে চুটিয়ে পার্টি করতে ভোলেন না শাহরুখ কন্যা, আর সেইসব পার্টির ছবি হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ার হট টপিক।