বিনোদনভাইরাল ভিডিও

দেব-শুভশ্রীর ‘Super Hit’ গানে দুর্দান্ত নাচ বাংলাদেশি সেনার, নাচ দেখে মুগ্ধ স্বয়ং দেব

এক সময়ের বাংলা সিনেমার অন্যতম জুটি দেব শুভশ্রী, একই সাথে বহু ছবিতে দেখা গেছে এই জুটিকে, তবে ব্যক্তিগত সম্পর্কের অবসানের পড়ে আর পর্দায় দেখা যায়নি তাদের একসাথে। আর এতদিন পর আবার এই জুটির একটি গান ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

দেব শুভশ্রী অভিনীত রোমিও ছবির গান ” কবে আইবে আমার পালারে কবে দিমু গলায় মালারে” গানে দেদার নাচছেন বাংলাদেশের সেনা জোয়ানরা। এমনই একটি ভিডিও দেবের একটা ফ্যান পেজের দৌলতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর সেই ভিডিও নজরে আসতেই নিজের টুইটার একাউন্ট থেকে সেটি শেয়ার করেছেন ঘাটালের সাংসদ তথা অভিনেতা দেব।

দেবের গানের সাথে বাংলাদেশের সেনা জওয়ানদের এই নাচের ভিডিওটি ফ্যান পেজ থেকে শেয়ার করে দেবের উদ্দেশে লিখেছেন, ”ইউটিউবে বাংলাদেশের সেনা জওয়ানদের এই নাচের ভিডিয়োটি নজরে আসলো, তোমার গানের সাথে ওদের নাচের এই দৃশ্য দেখে নিজেকে আটকাতে পারলাম না। এই বিষয়টা দেখে আমার দারুন লেগেছে। তাই তোমার সাথে এই ভিডিও টাকে ভাগ না করে পারলাম না। আমার মনে হয় এটি অবশ্যই তোমাকে আনন্দ দেবে।

আর সত্যি এই ভিডিও যে তৃণমূল সাংসদ এর বেশ মনে ধরেছে তা আর বলার অপেক্ষা রাখেনা। ভিডিওটি নিজের পার্সোনাল ট্যুইটার থেকে শেয়ার করে সেটাই বুঝিয়ে দিয়েছেন দেব। আর তারপরেই এই ভিডিও নেট দুনিয়ায় রীতিমত ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে।

Tags

Related Articles

Close