বিনোদন

হাসিখুশি প্রাণবন্ত সুশান্ত, সামনে এলো এক অসাধারণ ভিডিও

Advertisement
Advertisement

মৌমিতা সাহা: মুকেশ ছাব্বা পরিচালিত ‘দিল বেচারা’ চলচ্চিত্রে, অভিনয় করা প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও সহশিল্পী সঞ্জনা সাঙ্ঘীর, সিনেমায় বলা ডায়লগ ও গান ইতিমধ্যেই অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সম্প্রতি অভিনেত্রী সঞ্জনা সাংঙ্ঘী ‘দিল বেচারা’র শুটিং চলাকালীন সেটে তাদের কাটানো সময় ও সুন্দর মুহূর্ত গুলির ভিডিও স্মৃতিচারণা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

সুশান্তের সঙ্গে অভিনেত্রী তার নিজের একটি সুন্দর নাচের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন,”মনে আছে আমি বলেছিলাম, ঠিক যখন আমরা শক্ত দৃশ্যের মাঝে একটি শ্বাস কষ্ট পেতে চাইতাম, তখন তিনি বলতেন, “চল, থোরা ডান্স ক্যারে?’ এটাই আমি বোঝাতে চাইছিলাম”। অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘি আরো বলেন যে,”সুশান্তের মৃত্যুর আগে কখনোই বুঝতে পারিনি এই ‘বিটারসুইট’ স্মৃতিগুলো অর্থ কি? এখন যখন আমাদের কাটানো সেই মুহূর্তগুলি ফিরে দেখি তখন ইতিবাচক এবং নেতিবাচক সংবেদন গুলির মিশ্রন ভীষণভাবে অনুভব করি। আমি কখনোই বুঝতে পারিনি যে লোকেদের হারিয়ে যাওয়ার আগ পর্যন্ত মানুষ ‘বিটার সুইট’ স্মৃতি বলতে কী বোঝায়? এখন বুঝতে পারি, এই সঞ্চারিত স্মৃতিগুলি ততই তিক্ত এবং কঠোর যেমনটি শান্ত এবং মিষ্টি”।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সহশিল্পী হয়ে অভিনয় করা ছিল অভিনেত্রীর প্রথম চলচ্চিত্র জগৎ এর কাজ। আর সেখানেই তাকে হারাতে হয় তার প্রথম সহশিল্পী বন্ধু সুশান্ত সিং রাজপুত কে, আর যার দরুন অভিনেত্রী সম্পূর্ণভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন এই খবরটি শোনার পর।

প্রয়াত অভিনেতা সুশান্ত এর মৃত্যু বেদনায় অভিনেত্রী সঞ্জনা ইনস্টাগ্রামে একটি নোট লিখেছিলেন,” যে বলেছিল সমস্ত ক্ষত সারাতে সাহায্য করবে সে মিথ্যা ছিল!, এখন সমস্ত মুহূর্তগুলি চিরকাল স্মৃতি হয়ে রয়ে যাবে। অনেক অজানা প্রশ্নের উত্তর উত্তরহীন হয়ে থাকবে অবিশ্বাসের ভিত্তিতে, তবে এই ক্ষত গুলিতে একটি ফিল্ম রয়েছে,এমন একটি উপহার যা প্রত্যেকে এখনো দেখতে পাচ্ছে না!

আমাদের দেশের বাচ্চাদের স্বপ্ন, পরিকল্পনা, এবং তাদের আকাঙ্ক্ষা, তাদের পড়াশোনা, এবং তাদের ভবিষ্যৎ যে পূর্ণ হবে সেই কথাগুলি, যে সমস্ত শিল্পীর জন্য অন্তহীন সৃজনশীল উৎসাহের প্রতি আবেগ ধারণ করে, এমন ক্ষত রয়েছে যা প্রতিশ্রুতিবদ্ধ একটি বিশ্বের আশা রাখে, তিনি সততা এবং স্বকীয়তাকে ধরে রাখেন সমস্ত বিষয় থেকে মুক্তি পান,” তিনি আরো বলেছিলেন যে,” তার স্বপ্ন পূরণ হয়েছে তা নিশ্চিত করার জন্য তিনি তার সক্ষমতা থেকে সমস্ত কিছু করবেন”। 24 শে জুলাই ডিজনি হটস্টারে ‘দিল বেচারা’ চলচ্চিত্রটি প্রকাশিত হবে, এবং তা বিনামূল্যে সর্ব জনসাধারণ দেখতে পাবে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles