বিনোদন

সুশান্তের রহস্যজনক মৃত্যু, বিপদে বান্ধবী রিয়া চক্রবর্তী

Advertisement
Advertisement

মৌমিতা সাহা: প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু-রহস্য তদন্তে সোশ্যাল মিডিয়ায় বহু তর্ক-বিতর্ক এবং সমালোচনা এখনো ক্রমাগত রয়েছে। অভিনেতার মৃত্যুরহস্য তদন্তে সবচেয়ে চর্চিত নাম হলো তার বান্ধবী রিয়া চক্রবর্তীর। অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর তার বান্ধবী রিয়া চক্রবর্তী কে সোশ্যাল মিডিয়ায় কোন রকম পোস্ট শেয়ার করতে দেখা যায়নি তবে সম্প্রতি কিছুদিন আগেই তিনি সোশ্যাল মিডিয়ায় সুশান্ত সিং রাজপুতের স্মৃতির উদ্দেশ্যে এক আবেগঘন চিঠি শেয়ার করেছিলেন।

ইতিমধ্যে অভিনেত্রী রিয়া চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যে সি বি আই তদন্ত চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র কাছে টুইট করেন, এবং লেখেন,”মাননীয় অমিত শাহ জি, আমি সুশান্ত সিং রাজপুত এর বান্ধবী রিয়া চক্রবর্তী। তার আকস্মিক মৃত্যুর প্রায় এক মাস হয়ে গেল । আমার সরকারের প্রতি পূর্ণ আস্থা আছে, তাও ন্যায় এর স্বার্থে আমি করজোড়ে আবেদন করছি এই মৃত্যুর ঘটনায় সি বি আই তদন্তের উদ্যোগ নেওয়া হোক। আমি শুধু জানতে চাই, এমন কোন চাপে পড়ে সুশান্ত এত বড় সিদ্ধান্ত নিলেন”

এরই মাঝে এক নেটিজেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী কে ‘ধর্ষণ করে খুনে’র হুমকি দেন! এই অভিযোগে অভিনেত্রী মুম্বাই পুলিশের সাইবার ক্রাইমের দ্বারস্থ হন। ইনস্টাগ্রামে সেই নেটিজেন এর কথোপকথনের স্ক্রীনশট তুলে পোস্ট করে অভিনেত্রী নিজেই।

রিয়া জানিয়েছেন,” সুশান্তের মৃত্যুর পর আমাকে ক্ষুনি বলা হয়েছে আমি চুপ ছিলাম তারপর আমার চরিত্র হনন করা হয়েছে তখনও আমি চুপ ছিলাম কিন্তু আমার নীরবতা এটা প্রমাণ করে না যে আপনারা আমায় ধর্ষণ করার এবং তারপর খুন করার হুমকি দেবেন। কারো এই ধরনের হয়রানি ও বিষাক্ত পরিবেশ ছড়ানোর অধিকার নেই। তাই যথেষ্ট হয়েছে, আমি সাইবার ক্রাইম সেল কে অনুরোধ করছি বিষয়টা খতিয়ে দেখার জন্য”।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles