×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

একদম ফ্রিতে 4G সিম উপহার দিচ্ছে BSNL, সঙ্গে রয়েছে একাধিক আকর্ষণীয় অফার

BSNL Free SIM অফার আগের বছর অক্টোবরে এই অফার টি নিয়ে এসেছিল কোম্পানি, যার সারা জাগানো চাহিদা দেখিয়েছিল মানুষ। দেশের বিভিন্ন প্রান্তে Free SIM বিলি করা হলে মানুষের মধ্যে তার এতটাই চাহিদা হয়ে যায় যে যোগান দিতে অপারক হয়ে গেছিলো কোম্পানি, আর ঠিক সেই কারণেই চাহিদা বাড়তে থাকায় দফায় দফায় BSNL Free SIM নিয়ে আসলো টেলিকম কোম্পানি।

এই প্ল্যানে বিনামূল্যে BSNL Free SIM পেয়ে যাবেন সমস্ত MNP ইউজারেরা। তবে প্রথমে একটি BSNL-এর 100 টাকার রিচার্জ করতে হবে আর তাহলেই লাগু হবে অফারটি। 17 এপ্রিল 2021 থেকে 30 জুন 2021 পর্যন্ত সমস্ত নতুন কানেকশন/MNP-র জন্য BSNL এর FREE SIM দেওয়া হচ্ছে গ্রাহকদের। যার ফলে ইউজার বেস রেভিনিউ বাড়ানো যাবে এবং মাসিক SIM বিক্রির টার্গেট পূরণ করা যাবে। একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এমনটাই জানানো হয়েছে BSNL তরফ থেকে।

এই 4G FREE SIM পেতে কোম্পানির কাস্টোমার সার্ভিস সেন্টার বা রিটেইল শপে ইউজারদের যেতে হবে বা ফোন করতে হবে। কাস্টোমারদের আধার কার্ড ও ভোটার কার্ড-সহ সমস্ত জরুরি ডকুমেন্টস জমা দিতে হবে।

এই BSNL এর Free SIM এ আপনি পেয়ে যাবেন একাধিক আকর্ষণীয় অফার, যার মধ্যে আছে দেশের যে কোনও প্রান্তে, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS কোনও অতিরিক্ত শুল্ক ছাড়াই পাঠানোর সুযোগ। এছাড়াও থাকবে ডেটার আকর্ষণীয় অফার, তবে অফার বিভিন্ন টেলিকম সার্কেলের চাহিদা অনুযায়ী দেওয়া হবে। সম্প্রতি BSNL তাদের প্রিপেইড রিচার্জ প্ল্যানগুলি থেকে সীমাহীন ভয়েস কলিংয়ের জন্য ফেয়ার ইউজ পলিসি তুলে দিয়েছে।