খেলাবিনোদন

হার্দিকের সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার করলেন নাতাশা, মুহূর্তে ভাইরাল

Advertisement

কয়েকদিন আগেই বাবা হয়েছেন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। পুত্র সন্তানের জন্ম দেয় তাঁর স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচ। পান্ডিয়া নিজেই সেই সুখবর দিয়েছিলন সোশ্যাল মিডিয়ায়। ১লা জানুয়ারি নাতাশার সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক। এর পর ৩১শে মে তিনি আচমকাই নাতাশার সঙ্গে বিয়ের খবর দেন। পান্ডিয়াই জানিয়েছিলেন, তিনি বাবা হতে চলেছেন। সব কিছুই যেন ঝড়ের গতিতে হল পান্ডিয়ার জীবনে।

সদ্যোজাতর হাতের আঙুল ধরে পান্ডিয়া একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন কিছু দিন আগে। মে মাসে পান্ডিয়া জানিয়েছিলেন, তাঁর ও নাতাশার জীবনে নতুন অতিথি আসতে চলেছে শিগগির। জানুয়ারিতে বাগদান, মে মাসে বিয়ে, আর জুলাইয়ে পুত্রসন্তানের বাবা। পান্ডিয়া এক্কেবারে এক্সপ্রেস ট্রেন তা বলাই বাহুল্য। যাইহোক সুখেই চলছিল তাদের সংসার। কিন্তু এবার সেখানে বাঁধ সাধলো আইপিএল।

আইপিএল-র জন্য একরত্তি ছেলে ও তার স্ত্রীকে রেখে পান্ডিয়া এখন ব্যস্ত খেলা নিয়ে। তবে, ভেঙে না পরে ভারতে বসেই পুঁচকে ছেলেকে নিয়ে নাতাশা তার স্বামী হার্দিককে চিয়ার আপ করছেন। তবে, সম্প্রতি নাতাশা শেয়ার করেছিলেন হার্দিকের সাথে তাঁর রোম্যান্টিক ছবি। যেখানে দেখা যাচ্ছে হার্দিককে পিছন দিক থেকে জড়িয়ে রয়েছেন নাতাশা। আর সব থেকে মজার বিষয় সেই ছবিতে কমেন্ট করেছেন অভিনেতা অলি গেনি নাতাশার প্রাক্তন বয়ফ্রেন্ড। তিনি আবার লভ ইমোজি দিয়েছেন।

এবার আসা যাক নাতাশার প্রসঙ্গে। সার্বিয়ান সুপার মডেল তথা অভিনেত্রী মডেলিং দিয়ে অভিনয় জগতে পা রাখেন নাতাশা স্ট্যানকোভিচ। ক্যাডবেরি, টেটলি, জনসন অ্যান্ড জনসন সহ একাধিক নামী ব্র্যান্ডের জনপ্রিয় মুখ ছিলেন তিনি। তাছাড়াও পরিচালক প্রকাশ ঝা-র ‘সত্যাগ্রহ’ অভিনয়ের মাধ্যমে তিনি বলিউডে পা রেখেছিলেন। ‘বিগ বস সিজন ৮’-এ অংশ নেওয়ার পর থেকেই নাতাশা জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান। শুধু বলিউডেও নয়, দক্ষিণী ছবি ‘অ্যাকশন-জ্যাকশন’-এও তিনি অভিনয় করেছেন। শরীরী উষ্ণতায় একের পর এক ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় শিরোনামে নাতাশা। তার যৌন আবেদনে ইতিমধ্যেই ঘুম উড়েছে পুরুষদের।

Tags

Related Articles

Close