খেলা

৮০০ কোটির মালিক ধোনির মাথায় ১৮০০ টাকার ঋণের দায়, জানা গেল আসল কারণ

ইতিমধ্যেই সকলকে কাঁদিয়ে ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কিন্তু এবার ধোনি প্রসঙ্গে এক চাঞ্চল্যকর তথ্য ঘুরছে চারিদিকে। ১৮০০ টাকা নাকি ধার রয়েছে মাহির।

আনুমানিক ৮০০ কোটি টাকার মালিকের নাকি ১৮০০ টাকা ধার রয়েছে যা সত্যি ই হাস্যকর। তবে হাস্যকর হলেও এটাই সত্যি। ধোনির কাছে থেকে এই অর্থ পাওনা রয়েছে ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের।

উল্লেখ্য, গত বছর সেপ্টেম্বর মাসে ধোনিকে অ্যাসোসিয়েশনের আজীবন সদস্যপদ দেওয়ার প্রস্তাব উত্থাপিত হয়। এরপরেই বার্ষিক সাধারণ সভায় প্রস্তাব অনুমোদিত হয়। গত জুলাইয়ে ধোনি জেএসসিএর লাইফ মেম্বার হন। তবে, ধোনির কাছ থেকে অর্থ পাওয়ার প্রসঙ্গে জেএসসিএ সেক্রেটারি সঞ্জয় সাহায় এক সংবাদ সংস্থাকে জানিয়েছে, ‘এটা আসলে (বাকি অর্থ) লাইফ মেম্বারশিপের জিএসটি। এই নিয়ে ধোনির সঙ্গে আমাদের কথা হয়েছে’।

আসল ব্যাপার হলো গত রবিবার ঝাড়খণ্ড ক্রিকেট সংস্থা ২০১৯-২০’র অ্যানুয়াল রিপোর্ট প্রকাশ করেছে জেনারেল মিটিংয়ে। আর সেখানেই উল্লেখ করা রয়েছে ধোনির কাছ থেকে তারা অর্থ পায় সে কথা। আজীবন সদস্যপদের জন্য ধোনি ১০ হাজার টাকা দিয়েছিলেন ক্রিকেট সংস্থাকে, তাঁর ১৮ শতাংশ জিএসটি বাবদ ১৮০০ টাকা এখনও পাওয়া যাবে ক্রিকেটারের কাছ থেকে সেই কথাই বলা হয়েছে।

Tags

Related Articles

Close